বন্যার্তদের সহায়তায় ২ কোটি টাকা অনুদান দেবে প্রাইম ব্যাংক

Uncategorized কর্পোরেট সংবাদ জাতীয় ঢাকা বিশেষ প্রতিবেদন মানবিক খবর রাজধানী

নিজস্ব প্রতিবেদক  :  দেশের বিভিন্ন জেলায় চলমান ভয়াবহ বন্যা পরিস্থিতি নিয়ে আজ শনিবার (২৪ আগস্ট) এক জরুরী বোর্ড সভার আয়োজন করে প্রাইম ব‌্যাংক। অনুষ্ঠিত ওই সভায় পরিচালকগণ বন্যায় ক্ষতিগ্রস্তদের জন‌্য গভীর উদ্বেগ ও তাদের প্রতি আন্তরিক সহানুভূতি প্রকাশ করেন।


বিজ্ঞাপন

প্রাইম ব‌্যাংক বাংলাদেশের যেকোনও জাতীয় সংকটে দেশের মানুষের পাশে দাঁড়ানো ও সহায়তায় বিষয়ে তাদের প্রতিশ্রুতির পুনঃব্যক্ত করেন। উক্ত সভায় এরই অংশ হিসেবে বন্যার্তদের সহায়তায় ২ কোটি টাকার ত্রাণ তহবিল অনুমোদন করা হয়। এই অনুদান মাননীয় প্রধান উপদেষ্টার ত্রাণ ও কল‌্যাণ তহবিলে দেওয়া হবে।


বিজ্ঞাপন

প্রাইম ব্যাংক পিএলসি’র চেয়ারম্যান তানজিল চৌধুরী বলেন, ‘বন‌্যায় অনেক মানুষ মারা যাওয়ায় এবং মানুষের ওপর বন্যার মারাত্বক প্রভাবে আমরা গভীরভাবে দুঃখিত। একটি দায়িত্বশীল কর্পোরেট প্রতিষ্ঠান হিসেবে দুর্গত এলাকার মানুষের পাশে দাঁড়ানো আমাদের দায়িত্ব। আমরা বিশ্বাস করি, আমাদের এ ক্ষুদ্র প্রয়াস বন‌্যার্তদের ত্রাণ কার্যক্রম, নিরাপত্তা ও সুস্থতা নিশ্চিতে চলমান প্রচেষ্টাকে আরও শক্তিশালী করবে।’

এ দুর্যোগ মোকাবিলায় সক্রিয় সহায়তা নিশ্চিত করতে এবং ওইসব এলাকার সার্বিক পরিস্থিতি নিবিড়ভাবে পর্যবেক্ষণে প্রাইম ব‌্যাংক সরকার ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে যোকোনও অংশীদারিত্বে অংশ নিতে বদ্ধপরিকর।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *