বালিয়াডাঙ্গীতে বৈষম্যবিরোধী আন্দোলনে আহত আয়াতুল্লাহর বাবাকে আর্থিক সহায়তা জামায়াতের

Uncategorized গ্রাম বাংলার খবর জাতীয় বিশেষ প্রতিবেদন মানবিক খবর রাজনীতি সারাদেশ

মোঃ সাইফুল ইসলাম (ঠাকুরগাঁও) :  বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ঢাকায় গুলিবিদ্ধ হয়ে আহত ঠাকুরগাঁওয়ের বলিয়াডাঙ্গী উপজেলার মহিষমারী ছাগলডাঙ্গী গ্রামের আয়াতুল্লাহর পরিবারকে জেলা জামায়াতে ইসলামীর পক্ষ থেকে নগদ আর্থিক সহায়তা প্রদান করেছেন।


বিজ্ঞাপন

বুধবার (২৮ আগস্ট) বিকালে উপজেলার মহিষমারী ছাগলডাঙ্গী গ্রামে আয়াতুল্লাহর বাড়িতে তার বাবা রেজাউল ইসলামের হাতে নগদ অর্থ তুলে দেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশের সূরা সদস্য ও ঠাকুরগাঁও জেলা আমির এবং ঠাকুরগাঁও-২ আসনের বিগত ২০ দলীয় জোটের প্রার্থী মুজলুম জননেতা অধ্যাপক মাওলানা আব্দুল হাকিম ও জামায়াতের নেতৃবৃন্দ।


বিজ্ঞাপন

বৈষম্যবিরোধী আন্দোলনে ৫ আগস্ট বিকেলে ঢাকায় গুলিবিদ্ধ হয়ে আহত হন শিক্ষার্থী আয়াতুল্লাহ। পারিবারিক অস্বচ্ছলতার কারণে পড়াশুনার পাশাপাশি ঢাকায় কাজ করতেন তিনি। ঢাকায় তার চিকিৎসার সুযোগ হয়। তার বাবা রেজাউল ইসলাম শারিরীকভাবে অসুস্থ্য ও আর্থিকভাবে উপার্জনক্ষম ছেলের আহত হওয়ায় ভেঙে পড়েছেন।

ঠাকুুরগাঁও জেলা জামায়াতের পক্ষ থেকে তার পরিবারকে নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয়। বিকালে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঠাকুরগাঁও জেলা জামায়াতের আমির মুজলুম জননেতা অধ্যাপক মাওলানা আব্দুল হাকিমের নেতৃত্বে একটি টিম আহতের পরিবারের সাথে সাক্ষাত করেন এবং সার্বিক খোঁজ খবর নেয়।

সেখানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বালিয়াডাঙ্গী উপজেলা জামায়াতের সেক্রেটারি অধ্যাপক মো সরিফুল ইসলাম, এসিস্ট্যান্ট সেক্রেটারি মো: আব্দুর রসিদ, বালিয়াডাঙ্গী শ্রমিক কল্যান বিভাগের উপজেলা সেক্রেটারি সমাজ সেবক মোঃ খলিলুর রহমান, দুওসুও ইউনিয়ন জামায়াতের আমির মাওলানা মো বসির উদ্দিনসহ শিবিরের নেতাকর্মীরা।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *