ফরিদপুরের নগরকান্দায় অটোভ্যান চোর সন্দেহে বিল্লাল গাজী নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ

Uncategorized অপরাধ আইন ও আদালত গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন সারাদেশ

সাজ্জাদ হোসেন সাজু (ফরিদপুর) :  ফরিদপুরের নগরকান্দায় অটোভ্যান চোর সন্দেহে বিল্লাল গাজী নামে ৮৩ বছর বয়সী এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার (১১ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার ডাঙ্গী ইউনিয়নের শংকরপাশা এলাকার স্বপ্নছোয়া কিন্ডারগার্টেন স্কুলের সামনে সড়কের পাশ থেকে ওই ব্যক্তির রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।


বিজ্ঞাপন

এর আগে, মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দিনগত রাত ২টার দিকে অটোভ্যান চোর সন্দেহে একই এলাকার গোয়ালপোতা গ্রামের বাসিন্দারা তাকে পিটিয়ে হত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।


বিজ্ঞাপন

নিহত বিল্লাল গাজী খুলনার পাইগাছা উপজেলার লক্ষ্মীখুলা গ্রামের মৃত শহর আলী গাজীর ছেলে।

স্থানীয়রা বলেন, যতটুকু জানতে পেরেছি, মঙ্গলবার রাত দেড়টার দিকে গোয়ালপোতা গ্রামের লতিফ মণ্ডলের বাড়িতে গিয়ে ওঠেন বিল্লাল গাজী। পরে বাড়ির উঠানে রাখা একটি অটোভ্যানের ওপর বসেছিলেন। কিন্তু লতিফের বাড়ির লোকজন মনে করেন তিনি ভ্যান চুরি করতে এসেছেন।

এ সময় লতিফের পরিবার তাকে জিজ্ঞাসাবাদ করলে তিনি ঠিকমতো উত্তর দিতে পরেননি। একপর্যায় ঘটনাটি আশপাশের বাসিন্দারা জানতে পেরে ওই বাড়িতে জড়ো হন। পরে গ্রামবাসী মিলে বিল্লালকে কিল-ঘুষ ও লাঠি দিয়ে পিটিয়ে শংকরপাশা এলাকার সড়কের পাশে বাগানে ফেলে রেখে দেন।

লতিফ মণ্ডলের দাবি, ওই বৃদ্ধ ভ্যান চুরি করতে এসেছিলেন। পরে তাকে গ্রামবাসীর হাতে তুলে দেওয়া হয়। এখন গ্রামের লোকজন তাকে কী করেছে আমরা জানি না।

ডাঙ্গী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী আবুল কালাম বলেন, আমি সকালে স্থানীয় ইউপি সদস্যের মাধ্যমে বৃদ্ধের মরদেহ পড়ে থাকতে দেখেছি। তবে তিনি কীভাবে মারা গেছেন তা জানি না।

এদিকে স্থানীয় একাধিক ব্যক্তি জানান, বৃদ্ধ লোকটিকে পিটিয়ে হত্যা করা হয়েছে তাতে কোনো সন্দেহ নেই। কারণ তার শরীরের অনেক আঘাতের চিহ্ন ছিল। নাক-মুখ রক্তাক্ত অবস্থায় ছিল।

ফরিদপুরের সহকারী পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) মো. আসাদুজ্জামান বলেন, এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে এক বৃদ্ধর রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে এ বিষয়ে অনেক কিছুই শোনা যাচ্ছে। কীভাবে এটি হয়েছে, তা তদন্ত করা হচ্ছে। নিহত ব্যক্তির মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।প


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *