বিজিবির রামু ব্যাটালিয়ন কর্তৃক ৮ কোটি টাকার আইসসহ রোহিঙ্গা তরুন আটক

Uncategorized অপরাধ আইন ও আদালত গ্রাম বাংলার খবর চট্টগ্রাম প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ

নিজস্ব প্রতিবেদন (কক্সবাজার) :  রামু ব্যাটালিয়ন (৩০ বিজিবি) কর্তৃক মরিচ্যা যৌথ চেকপোষ্টে তল্লাশীকালীন ০১ জন আসামীসহ ৮,১২,৫০,০০০ টাকা মূল্যের ০১ কেজি ৬২৫ গ্রাম ক্রিস্টাল মেথ আইস উদ্ধার।


বিজ্ঞাপন

মাদকের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নীতির যথাযথ বাস্তবায়নকল্পে মাঠ পর্যায়ে বিজিবি’র আভিযানিক কর্মকাণ্ড এবং গোয়েন্দা তৎপরতা অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় অদ্য ১৯ সেপ্টেম্বর ২০২৪ তারিখ ১৮০০ ঘটিকায় রামু ব্যাটালিয়ন (৩০ বিজিবি) এর অধীনস্থ মরিচ্যা যৌথ চেকপোষ্টে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে টহল কার্যক্রম জোরদার করা হয়।


বিজ্ঞাপন

মরিচ্যা চেকপোষ্ট হতে আনুমানিক ২.৫ কিঃ মিঃ পশ্চিমে গোয়ালিয়া চেকপোষ্টে টহলরত অবস্থায় রাস্তার পাশ দিয়ে পথচারী মোঃ ফাইসেল (১৯) এফডিএমএন, পিতা-ইয়াছিন, বালুখালী রোহিঙ্গা ক্যাম্প-১, ব্লক নং-৭, থানা-উখিয়া জেলা-কক্সবাজার পায়ে হেঁটে দ্রুত পোষ্ট অতিক্রমকালে তার আচরণ সন্দেহজনক হওয়ায় তাকে থামানো হয় এবং তার হাতে থাকা শপিং ব্যাগ তল্লাশী করা হয়। পরবর্তীতে তল্লাশী করে তার ব্যাগের ভিতর হতে ৮,১২,৫০,০০০ টাকা মূল্যের ১ কেজি ৬২৫ গ্রাম ক্রিষ্টাল মেথ আইস উদ্ধার করা হয়।

উল্লেখ্য, আটককৃত আসামীকে ক্রিষ্টাল মেথ আইস এবং অন্যান্য মালামালসহ নিয়মিত মামলার মাধ্যমে উখিয়া থানায় হস্তান্তরের কার্যক্রম চলমান রয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *