যশোরের বেনাপোল সীমান্তে বিজিবি’র অভিযান : ২.৩৫০ কেজি ওজনের ৫টি স্বর্ণের বারসহ ১ জন আটক

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা গ্রাম বাংলার খবর জাতীয় প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ

নিজস্ব প্রতিবেদক (যশোর) :  বর্ডার গার্ড বাংলাদেশ  বিজিবি’র অভিযানে যশোরের বেনাপোল পোর্ট থানাধীন যশোর-বেনাপোল প্রধান সড়কে বেনাপোল কাঁচাবাজার এলাকা দিয়ে মোটর সাইকেলযোগে সীমান্তের দিকে যাওয়ার সময় সন্দেহভাজন একজন ব্যক্তির দেহ তল্লাশি করে ২.৩৫০ কেজি ওজনের ০৫টি স্বর্ণের বারসহ তাকে আটক করা হয়েছে।


বিজ্ঞাপন

আজ বুধবার  ২৫ সেপ্টেম্বর,  সকাল ৭ টা ৩০ মিনিটের সময়  যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) এর অধীনস্থ বেনাপোল বিওপির সদস্যগণ গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল কাঁচাবাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে একজন ব্যক্তিকে মোটর সাইকেলযোগে সীমান্তের দিকে যাইতে দেখে তাকে চ্যালেঞ্জ করে আটক করে।


বিজ্ঞাপন

পরে তার দেহ তল্লাশি করে প্যান্টের পকেটে কসটেপ দিয়ে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ০৫টি (২৪ ক্যারেট) স্বর্ণের বার উদ্ধার করা হয়। উদ্ধারকৃত স্বর্ণের ওজন ২.৩৫০ কেজি এবং আনুমানিক সিজারমূল্য ২,৩৮,০৫,৫০০ (দুই কোটি আটত্রিশ লক্ষ পাঁচ হাজার পাঁচশত) টাকা।

আটককৃত ব্যক্তি যশোরের শার্শা উপজেলার পুটখালী গ্রামের মোঃ আজিজুর রহমানের ছেলে মোঃ কদম আলী (৩৫)। তার বিরুদ্ধে মামলা দায়ের এর মাধ্যমে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর এবং স্বর্ণের বারগুলো যশোর ট্রেজারীতে জমা করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *