নিমসার জুনাব আলী বিশ্ববিদ্যালয় কলেজের এডহক কমিটির সভাপতি হলেন এডভোকেট শরীফুল ইসলাম

Uncategorized গ্রাম বাংলার খবর জাতীয় বিশেষ প্রতিবেদন শিক্ষাঙ্গন সারাদেশ

নিজস্ব প্রতিবেদক। :  কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান নিমসার জুনাব আলী বিশ্ববিদ্যালয় কলেজের এডহক কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন এডভোকেট মোঃ শরিফুল ইসলাম ।


বিজ্ঞাপন

এডভোকেট মোঃ শরিফুল ইসলাম বুড়িচং উপজেলার নিমসার গ্রামের মৃত আব্দুর রশিদের সন্তান। ১৯৮০ সালে সৈয়দপুর উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাস এবং ১৯৮৩ নিমসার জুনাব আলী বিশ্ববিদ্যালয় কলেজ থেকে এইচএসসি ও ১৯৮৬ ডিগ্রি পাস করেন। তারপর কুমিল্লা আইন কলেজ থেকে ১৯৯২ এলএলবি পাস করেন। আইন পেশায় দীর্ঘ ৩১ বছর ধরে সুনামের সাথে কাজ করে যাচ্ছেন। ১৯৮৭ থেকে ২০০৭ সাল পর্যন্ত এই কলেজের সদস্য ছিলেন। তিনি কুমিল্লা আইনজীবী সমিতির ২০২১-২০২২ সালে সভাপতি এবং ২০১৪-২০১৫ সেশনে সাধারণ সম্পাদক ছিলেন।


বিজ্ঞাপন

নবগঠিত নিমসার জুনাব আলী বিশ্ববিদ্যালয় কলেজের এডহক কমিটির সভাপতি এডভোকেট মোঃ শরিফুল ইসলাম বলেন, কলেজের সকল অনিয়ম দুর্নীতি দূর করব। প্রতিষ্ঠানের শিক্ষক, ছাত্র ছাত্রী, অভিভাবক ও এলাকাবাসীকে নিয়ে নিমসার জুনাব আলী বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষার মান উন্নয়নে কাজ করব। জুনাব আলী আমার প্রিয় মানুষ ছিলেন, ওনার কারণে আজকে আমি এই পর্যায়ে এসেছি। ওনার কারণে এই জনপদের মানুষ আজ আলোকিত। আমি এলাকার সকল শ্রেণীর লোকজনের সাহায্য সহযোগিতা পরামর্শ চাই। সকলের সহযোগিতায় এই শিক্ষা প্রতিষ্ঠান টি আরও বহু দূর এগিয়ে নেয়া যাবে।

এদিকে, নিমসার জুনাব আলী বিশ্ববিদ্যালয় কলেজের প্রাক্তন শিক্ষার্থী এডভোকেট মোঃ শরীফুল ইসলাম নবগঠিত নিমসার জুনাব আলী বিশ্ববিদ্যালয় কলেজের এডহক কমিটির সভাপতি মনোনীত হওয়ায় তাঁকে ফুলেল শুভেচছা ও আন্তরিক অভিনন্দন জানিয়েছেন অত্র কলেজের ডিগ্রী ‘৯৯ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী এডভোকেট তাপস চন্দ্র সরকার।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *