নওগাঁর মহাদেবপুরে শিয়ালের কামড়ে নারীসহ আহত ৫

Uncategorized গ্রাম বাংলার খবর জাতীয় বিশেষ প্রতিবেদন রাজশাহী সারাদেশ

উজ্জ্বল কুমার সরকার, (নওগাঁ) :  নওগাঁর মহাদেবপুরে পাগলা শিয়ালের কামড়ে ৩জন নারীসহ ৫জন আহত হয়েছে। আহতদের মধ্যে নারী ৩জনকে গুরুতর জখম অবস্থায় নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাটি ঘটেছে খোদ্দনারায়নপুর ঋষি পাড়া সকালে খোলা মাঠে বাণিজ্য করবার জন্য -আড়ালে যায় এমন সময় এক শিয়াল তেড়ে এসে ( উমুকের) কামড়ে পেটিকোটের কাপড় ছিড়ে ফেলে, আশেপাশে লোকজন তাড়া দিলে শিয়ালটি পালিয়ে যায়।।


বিজ্ঞাপন

সন্ধ্যায় উপজেলার ১০ ভীমপুর ইউনিয়ন এর সোনাপুর ও শিকারপুর গ্রামে শিয়াল হানা দেয় আহতরা হলেন, সোনাপুর গ্রামের সামেনা বেগম (৪৫), রশিদুল ইসলাম (৩৬) ও শিকারপুর গ্রামের মর্জিনা আক্তার (৪৮), নুরজাহান বেগম (৫৫) এবং সাইদুল ইসলাম (৪০)।


বিজ্ঞাপন

স্থানীয়রা জানায়, সন্ধ্যার দিকে একটি পাগলা শিয়াল সোনাপুর ও শিকারপুর গ্রামের লোকজনের উপর আক্রমণ করে কামড়ে ৫জন নারী-পুরুষকে আহত করে। পরবর্তীতে গ্রামবাসীরা ওই শিয়ালটিকে পিটিয়ে হত্যা করে।

নওগাঁ সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. ফজলুল হক জানান সন্ধ্যায় শিয়ালের কামড়ে আহত হয়ে চিকিৎসার জন্য ৫জন হাসপাতালে আসে। এদের মধ্যে তিনজন নারীর মুখমন্ডলসহ বিভিন্ন স্থানের মাংস তুলে নেওয়ায় তাদেরকে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। অপর দুই জনকে ভ্যাক্সিন দিয়ে ছেড়ে দেয়া হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *