তুরাগ বেরিবাঁধ থেকে গাসিক’র নির্বাহী প্রকৌশলীর লাশ উদ্ধার

অপরাধ সারাদেশ

গাজীপুর প্রতিনিধি : রাজধানীর তুরাগ থানা বেরিবাঁধ এলাকা থেকে গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ী জোনের নির্বাহী প্রকৌশলী দেলোয়ার হোসেনের লাশ উদ্ধার করেছে তুরাগ থানা পুলিশ। ময়না তদন্তের জন্য তার লাশ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
তুরাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল মোত্তাকিন মঙ্গলবার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, সোমবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে তুরাগ থানার বেরিবাঁধ এলাকায় থেকে গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ি জোনের নির্বাহী প্রকৌশলী দেলোয়ার হোসেনের লাশ উদ্ধার করা হয়। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশের প্রার্থমিক ধারণা তাকে অপহরণের পর হত্যা করেছে দুর্বৃত্তরা। তবে কিভাবে বা কেন হত্যা করা হয়েছে তার বিস্তারিত তথ্য জানা যায়নি।
অপরদিকে সিটি কর্পোরেশনের প্রধান হিসাব কর্মকর্তা গোলাম কিবরিয়া বলেছেন, সোমবার সকালে তিনি ঢাকার বাসা থেকে বের হন গাজীপুরে এসে অফিস করার উদ্দেশ্যে। তিনি বাসা থেকে বের হওয়ার পর একটি গাড়িতে তোলার পর থেকেই তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। এরপর থেকে তার মোবাইল নাম্বারে ফোন করে যোগাযোগ করতে পারেননি পরিবারের সদস্যরা। তিনি আরও বলেন, মঙ্গলবার ভোরে দেলোয়ার হোসেনের লাশ রাজধানীর তুরাগ থানার বেড়িবাঁধ এলাকা থেকে উদ্ধার করা হয়।
তুরাগ থানার ওসি নুরুল মোত্তাকিন বলেছেন, নিহত দেলোয়ার হোসেন মিরপুরে বসবাস করতেন। এঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে তুরাগ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এঘটনায় পুলিশ এখনও পর্যন্ত কাউকে আটক করতে পারেনি বলে জানান তিনি।


বিজ্ঞাপন