উপবৃত্তির টাকা না পেয়ে অবশেষে হাজির এমপি মাশরাফির বাড়িতে শিক্ষার্থীরা

সারাদেশ

মো: রফিকুল ইসলাম, নড়াইল: উপবৃত্তির টাকা না পেয়ে দারে দারে ঘুরে অবশেষে এমপি মাশরাফির বাড়িতে স্নাতক শিক্ষার্থীরা হাজির হলেন।
নড়াইলের লোহাগড়া সরকারি আদর্শ মহাবিদ্যালয়ের শতাধিক স্নাতক শিক্ষার্থী উপবৃত্তির টাকা না পেয়ে নড়াইল ২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্তজার বাড়িতে সমবেত হন।


বিজ্ঞাপন

প্রশাসনের বিভিন্ন দপ্তরে ঘুরে ঘুরে প্রতিকার না পেয়ে মঙ্গলবার (৯ জুন) দুপুরে এমপি মাশরাফির বাড়িতে দলবদ্ধভাবে উপস্থিত হন ।
শিক্ষার্থীরা জানায়, লোহাগড়া সরকারি আদর্শ মহাবিদ্যালয়ের স্নাতক ২০১৬/১৭ শিক্ষাবর্ষের ২শ ৫৩ জন শিক্ষার্থীকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের উপবৃত্তি প্রকল্পের জন্য নির্বাচিত করে তালিকা প্রেরণ করা হয়। এর মধ্যে ১৫০ জন শিক্ষার্থী যথা নিয়মে তাদের প্রথম বর্ষের বরাদ্দকৃত জন প্রতি ৪ হাজার ৯ শ টাকা পেলেও বাকিরা আজও কোন টাকা পায়নি।

বৃত্তি বঞ্চিত শিক্ষার্থীরা এ ব্যাপারে কলেজ অধ্যক্ষ থেকে শুরু করে প্রশাসনের সংশ্লিষ্ট নানা মহলে ঘুরে ঘুরে কোন প্রতিকার না পেয়ে এমপি মাশরাফির স্মরণাপন্ন হতে তার বাড়িতে হাজির হন।
নড়াইল ০২ এমপি মাশরাফির অনুপস্থিতিতে সেখানে তার বাবা গোলাম মোর্তজা স্বপন তাদের ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিলে শিক্ষার্থীরা খুশি হয়ে সবাই যার যার বাড়ি ফিরে যান।