নড়াইল উন্নয়নে দিনরাত কাজ করছেন জেলা প্রশাসক আন্জুমান আরা

সারাদেশ

মো: রফিকুল ইসলাম, নড়াইল : নড়াইলের বর্তমান জেলা প্রশাসক আন্জুমান আরা হলেন ফরিদপুর ১ আসনের সাবেক সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মরহুম আব্দুর রউফ মিয়ার সেজো মেয়ে।


বিজ্ঞাপন

২১ ব্যাচের এই অফিসার ২০০৩ সালের ৩১ মে খুলনা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে সহকারী কমিশনার ও ম্যাজিস্ট্রেড হিসাবে যোগদান করে।
পরবর্তীতে ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারী কমিশনার ও ম্যাজিস্টেড হিসাবে যোগদান করে।
২০০৬ সালে ঝিনাইদহ জেলার কালিগঞ্জ উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) হিসাবে যোগদান করে এবং একই উপজেলায় ২০০৯ সালে উপজেলা নির্বাহী অফিসার হিসাবে যোগদান করে।
২০১২ সালে চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার হিসাবে যোগদান করে।
পরবর্তীতে একই জেলার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেড ,অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজস্ব ), অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক ) হিসাবে দায়িত্ব পালন করে।
২০১৬ সালে উপসচিব হিসাবে পদোন্নতি প্রাপ্ত হন এবং একই জেলায় ডিডি এল জি হিসাবে দ্বায়িত্ব পালন করে ২০১৭ সালের আগস্ট মাসে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবয় মন্ত্রনালয়ে স্থানীয় সরকার বিভাগে উপসচিব হিসাবে যোগদান করে।
সর্বশেষ ২০১৮ সালের ২৩ সেপ্টেম্বর জেলা প্রসাশক ও জেলা ম্যাজিস্ট্রেড নড়াইল হিসাবে নিয়োগ প্রাপ্ত হন। উল্লেখ্য তার স্বামী মো: রেজাউল হক টিটো সরকারী তিতুমির কলেজ ঢাকায় সহযোগী অধ্যাপক হিসাবে কর্মরত আছেন। ব্যক্তি জীবনে তিনি এক ছেলে ও এক মেয়ের জননী। তিনি সকলের দোয়া প্রার্থী।