পূর্ব শত্রুতার জেরে মাতুব্বরের হাত-পা বিচ্ছিন্ন করে দেয় সন্ত্রাসীরা

সারাদেশ

মো: রফিকুল ইসলাম, নড়াইল : আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে নড়াইলের লোহাগড়া পৌর এলাকার খলিশাখালি গ্রামে ধারালো অস্ত্র’ দিয়ে কুপিয়ে একজন মাতুব্বরের হাত-পা বিচ্ছিন্ন করে দিয়েছে একদল দূর্বৃত্ত।
এলাকাবাসী আশংকাজনক অবস্থায় তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।
পরে অবস্থার আরও অবনতি হলে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়ছে বলে সজনরা জানিয়েছে।
এলাকাবাসী সূত্রে জানা যায়,পৌর এলাকার খলিশাখালি গ্রামে আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে জলিল শেখ সমর্থিত লোকজনের সঙ্গে একই গ্রামের জহুর কাজি সমর্থিত লোকজনদের মধ্যে দির্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।
এরই জের ধরে সোমবার সকাল সাড়ে ৬ ঘটিকার সময় মাতুব্বর জলিল শেখ (৪৮) মাঠে যাওয়ার পথে ওই গ্রামের বিল্লাল শেখের বাড়ির পাশে পৌছালে আগে থেকে ওত পেতে থাকা জহুর কাজি সমর্থিত মশিয়ার, লাভলু কাজি, সোহেল কাজি, ফয়সাল তালুকদার, আমিনুর, সজিব, ইমন, আলম, আরমানসহ একদল দূর্বৃত্ত দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে জলিলকে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে মারাত্নক জখম করে এবং শরীর থেকে ডান হাত ও বাম পা বিচ্ছিন্ন করে ফেলে। এলাকাবাসী তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
পরে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়,চিকিৎসকরা জানান, বর্তমানে তার অবস্থা আশংকাজনক।
এ ঘটনায় লোহাগড়া থানা পুলিশ ও সিআইডি ঘটনাস্থল পরিদর্শন করেন।
লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জিজ্ঞাবাদের জন্য চার মহিলাকে আটক করা হয়েছে। বর্তমান ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছ।


বিজ্ঞাপন