রামু থানায় মামলা করতে গিয়ে ফিরে এলেন শিপ্রা

সারাদেশ

কক্সবাজার প্রতিনিধি : ফেসবুকে ব্যক্তিগত ছবি দিয়ে আপত্তিকর স্ট্যাটাসের বিষয়ে বাদী হয়ে মামলা করার প্রচেষ্টা বন্ধ রেখেছেন নিহত সিনহার সঙ্গী শিপ্রা দেবনাথ। তার পক্ষ হয়ে উচ্চ আদালতে করা রিটের আদেশের জন্যই এমন সিদ্ধান্ত বলে জানিয়েছেন তার আইনজীবী মাহবুবুল আলম টিপু। উচ্চ আদালতে রিটের আদেশের ওপর ভিত্তি করে বৃহস্পতিবার (২০ আগস্ট) মামলার বিষয়ে সিদ্ধান্ত নেবেন বলে জানিয়েছেন তিনি।
ফেসবুকে ব্যক্তিগত ছবি পোস্টকারী দুই এসপিসহ শতাধিক ব্যক্তির বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে রামু থানায় মামলার প্রস্তুতি নিয়ে দুপুর সাড়ে ১২টার দিকে থানার কাছাকাছি গিয়েও ফিরে আসেন শিপ্রা দেবনাথ। তার ফিরে আসার কারণ ব্যাখ্যা করতে গিয়ে অ্যাডভোকেট মাহবুবুল আলম টিপু এসব কথা বলেন।
এদিকে রামু থানার ওসি মো. আবুল খায়ের জানিয়েছেন, থানায় জব্দ থাকা ডিভাইস থেকে শিপ্রার ব্যক্তিগত ছবি প্রচার হওয়ার কোনো সুযোগ নেই।
এর আগে মঙ্গলবার মধ্যরাতে একই অভিযোগ নিয়ে কক্সবাজার সদর মডেল থানায় গিয়েছিলেন শিপ্রা। এ সময় সিফাত ও অন্যরাও তার সঙ্গে ছিলেন।
শিপ্রার আইনজীবী মাহবুবুল আলম টিপু জানান, মঙ্গলবার রাতে মামলা করতে কক্সবাজার সদর মডেল থানায় গেলেও থানা কর্তৃপক্ষ মামলা নেয়নি। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. খায়রুজ্জামান রামু থানা বা ট্রাইব্যুনালে যাওয়ার পরামর্শ দিয়ে মামলাটি ফিরিয়ে দেন।


বিজ্ঞাপন