বিএনপি নেতারা নির্লজ্জ মিথ্যাচার করে: হানিফ

রাজনীতি সারাদেশ

কুষ্টিয়া প্রতিনিধি : আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি বলেছেন, জাতির জন্য খুবই দুর্ভাগ্যজনক যে বিএনপির মত একটি বড় দলের শীর্ষ পর্যায়ের নেতারা নির্লজ্জ মিথ্যাচার করে। তাদের দলের নেত্রীর চিকিৎসা নিয়ে রাজনীতি করে-নোংরামি করে, এটা আসলেই হতাশাজনক।
মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় কুষ্টিয়া জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির মিটিং এ যোগ দিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।
হানিফ বলেন, খালেদা জিয়া কোনো আইনি প্রক্রিয়ায় মুক্ত হননি, বরং প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাহী ক্ষমতাবলে মানবতার কারণে খালেদা জিয়াকে মুক্ত করেছেন। এরপরেও বিএনপি নেতারা দোষারোপ করে। তাদের উচিত ছিল প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা। সেটা না করে বিএনপি নেতারা যে সরকারের বিরুদ্ধে নতুন করে বিষোদগার করছেন, এটা তাদের নোংরা রাজনীতির বহিঃপ্রকাশ ছাড়া আর কিছুই নয়।
এসময় উপস্থিত ছিলেন- কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, কুষ্টিয়ার জেলা প্রশাসক আসলাম হোসেন, পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত, কুষ্টিয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. নূরুন-নাহার বেগম, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান ও সাধারণ সম্পাদক আজগর আলী প্রমুখ।


বিজ্ঞাপন