সুন্দরগঞ্জে বিপিডিএ’র ১৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি : গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলায় বিপিডিএ’র ১৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে রেলি, আলোচনা সভা ও ফ্রি চিকিৎসা ক্যাম্পের আয়োজন করা হয়েছে।
সুন্দরগঞ্জ উপজেলায় মহিলা ডিগ্রি মহাবিদ্যালয় থেকে শুরু করে হাঁটি হাঁটি পা পা করে রেলি সুন্দরগঞ্জ উপজেলা হয়ে রামজীবন ইসলামীয়া আলিম মাদ্রাসা মাঠে পৌঁছে বিপিডিএ লোগো ক্ষচিত কেক কর্তন করে ফ্রী চিকিৎসা প্রোগ্রাম পরিচালনা করেন। উক্ত কর্মসূচিতে রেলি ও লিফলেট বিতরণ করার পর প্রায় ৩৫০ জন রোগীকে ফ্রী চিকিৎসা দেওয়া হয়।
বিপিডিএ গাইবান্ধা জেলার আহ্বায়ক বিপিডিএ ডাঃ মোঃ জিয়াউল হক সিদ্দিকী বলেন, সেবায় আমরা সমাজ উন্নয়ন, গরীব, দুঃখী ও অসহায় সহ সব ধরনের মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছি, তিনি আরও বলেন, গাইবান্ধা জেলা কে বিপিডিএ এর মডেল জেলা প্রস্তুত করার লক্ষ্যে প্রস্ততি স্বরূপ বিপিডিএ গাইবান্ধা জেলা ঘোষিত সকল কার্যক্রম সদস্যদের কে নিয়ে একের পর এক কাজ করে যাচ্ছেন,পরে তিনি বিপিডিএ কেন্দ্রীয় কমিটির মহাসচিব বিপিডিএ ডঃ রাকিবুল ইসলাম তুহিন মহোদয় এর সুস্থতার জন্য সর্বস্তরের জনগণের নিকট দোয়া প্রার্থনা করেন।
বিপিডিএ এর লক্ষ্য রাষ্ট্রীয় স্বীকৃতি আদায় করা। রাষ্ট্রীয় স্বীকৃতি আদায় করতে হলে সকল পল্লী চিকিৎসক দের বিপিডিএ এর প্লাটফর্মে আসার আহ্বান। বিপিডিএ এর সদস্য হতে চাইলে সকল বিভাগ, জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের লিডার দের সাথে যোগাযোগ করে বিপিডিএ এর সদস্য পদ নিতে পারবেন ।


বিজ্ঞাপন