কালিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি সোহাগ ও সম্পাদক পান্নু

সারাদেশ

মো:রফিকুল ইসলাম,নড়াইল: দীর্ঘ পাঁচ বছর পর নড়াইলের কালিয়া উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে। আগামী এক বছরের জন্য কমিটি দুটি অনুমোদন দিয়েছে জেলা ছাত্রলীগ।
উপজেলা ছাত্রলীগের সভাপতি হিসেবে এফ এম সোহাগ ও সাধারণ সম্পাদক মো:রাইসুল ইসলাম পান্নু এবং কালিয়া পৌর সভাপতি হিসেবে এমএম তানবীরুল ইসলাম ও সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার দাসকে মনোনীত করেছেন নড়াইল জেলা ছাত্রলীগ।
বৃহস্পতিবার (২২ অক্টোবর) কমিটি দুটি অনুমোদন দিয়েছেন নড়াইল জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মিম ও সাধারণ সম্পাদক রকিবুজ্জামান পলাশ।
জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মিম সাংবাদিকদের জানান,নবগঠিত দুটি কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক মনোনয়নের ক্ষেত্রে বিভিন্ন বিষয়ে বিচার-বিশ্লেষণ করেই অনুমোদন দেয়া হয়েছে।
আশা করি কালিয়ার মাটিতে আওয়ামী-লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আগামী দিনে সাংগঠনিক গতিশীলতা আনতে নতুন কমিটি কাজ করে যাবে।
সাধারণ সম্পাদক রকিবুজ্জামান পলাশ বলেন, গোপনে একটি কমিটি করে তদন্ত করা হয়েছে তারা নেশার সাথে জড়িত আছে কিনা এবং নারী কেলেঙ্কারী আছে কিনা।
এছাড়া আওয়ামী-লীগ পরিবারের সন্তান সহ সাংগঠনিক দক্ষতা ও যোগ্যতা,নিয়মিত ছাত্রত্ব,দলের জন্য নিবেদিত প্রাণ এমন অসংখ্য বিষয় বিবেচনা করেই আগামী এক বছরের জন্য কমিটি অনুমোদন দেয়া হয়েছে।
নব নির্বাচিত সভাপতি এফ এম সোহাগ বলেন,দীর্ঘদিন পর কালিয়া উপজেলা ছাত্রলীগ কমিটি দেয়া হলেও কালিয়ার ছাত্র সমাজ আজ উজ্জীবিত ও আনন্দিত।
বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমরা কাজ করে যাবো।
নড়াইল জেলা ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি আমরা কৃতজ্ঞ জানায়।


বিজ্ঞাপন