মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের সংবর্ধনা

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : মহান বিজয় দিবস উপলক্ষে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয়। আজ ১৬ ডিসেম্বর দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্সের মাল্টিপারপাস শেডে এ উপলক্ষে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর, পিপিএম।


বিজ্ঞাপন

অনুষ্ঠানে জাতির শ্রেষ্ঠ সন্তান ৫৭ জন পুলিশ মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা প্রদান করা হয়। সম্মানিত মুক্তিযোদ্ধাগণ অনুষ্ঠানে মুক্তিযুদ্ধকালীন সময়ে তাদের ব্যক্তিগত বিভিন্ন কর্মকান্ডের স্মৃতিচারন করেন। কমিশনার মহোদয় উপস্থিত প্রত্যেক পুলিশ মুক্তিযোদ্ধাকে ফুল দিয়ে বরন করে নেন ও শুভেচ্ছা উপহার প্রদান করেন। অনুষ্ঠান শেষে সম্মানিত পুলিশ মুক্তিযোদ্ধাগণ কমিশনার মহোদয়ের সাথে মধ্যাহ্নভোজে অংশগ্রহণ করেন।

এসময় অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম, বিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) এস এম মোস্তাক আহমেদ খান, বিপিএম, পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, বীর মুক্তিযোদ্ধা মোজাফফর আহম্মদ, ইউনিট কমান্ডার, মহানগরী ইউনিট কমান্ড, চট্টগ্রাম; বীর মুক্তিযোদ্ধা শাহাবুদ্দীন আহম্মদ, ইউনিট কমান্ডার, জেলা ইউনিট কমান্ড, চট্টগ্রাম জেলাসহ পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।