চরফ্যাসনে বাসের চাকায় পিষ্ট শিশু কন্যাসহ মায়ের জীবন!

সারাদেশ

চরফ্যাসন প্রতিনিধি : ভোলার চরফ্যাসন উপজেলার চরফ্যাসন-দক্ষিণ আইচা মহাসড়কে বাসের চাকার নিচে চাপা পড়ে মারা গেছে তানিয়া (৩০) ও তার শিশু কন্যা মালিহা( ৩)। স্থানীয় সুত্রে জানা যায়, সোমবার (২৮ডিসেম্বর) সন্ধ্যা ৬ টায় চরফ্যাসনের শশীভূষণ থানাধীন পানির কল এলাকায় রাড়ী বাড়ির দরজায় দক্ষিণ আইচা থেকে চরফ্যাসন গামী বাসের (কালমা-১) চাকায় পিষ্ট হয়ে ঘটনা স্থলেই অটোরিক্সার (বোরাক) যাত্রী তানিয়া ও তার শিশু কন্যা মালিহা মারা যায়।
নিহত তানিয়ার ভাসুর মোঃ আফসার জানান, আমার ছোট ভাই মোঃ বেলাল হোসেন মাষ্টার চাকুরীর সুবাদে বোরহানউদ্দিন উপজেলার মজম বাজারে বউ বাচ্চা নিয়ে ভাড়া বাসায় থাকেন ,চরফ্যাসন হাসপাতালে ভর্তি আমার অসুস্থ মাকে দেখতে আমার ছোট ভাইয়ের বউ নিহত তানিয়া বোরহানউদ্দিন থেকে তার শিশু কন্যা মালিহা(৩) সহ চরফ্যাসন হাসপাতালে আসেন,আজ সন্ধ্যায় তার স্বামীর বাড়ি শশীভূষণ থানার চর কলমি ইউনিয়নের দক্ষিণ চর মঙ্গল ৬ নং ওয়ার্ডে যাওয়ার পথে অটোরিক্সা( বোরাক) থেকে ছিটকে রাস্তায় পড়ে বিপরীত দিক থেকে আসা বাসের চাপায় নিহত হয়েছেন।
এ ব্যাপারে শশীভূষণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মোঃ রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


বিজ্ঞাপন