যশোরে ধানক্ষেত থেকে হত্যা মামলা আসামির লাশ উদ্ধার!

সারাদেশ

 

 

যশোর প্রতিনিধি : যশোর সদর উপজেলা থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে উপজেলার খোলাডাঙ্গা মুন্সিপাড়া এলাকার একটি ধানখেত থেকে পুলিশ তাঁর লাশ উদ্ধার করে।
নিহত ঐ ব্যক্তির নাম বাচ্চু গাজী (৩৫)। তিনি যশোর সদর উপজেলার সতিঘাটা কামালপুরে গ্রামের রবিউল গাজীর ছেলে। বাচ্চু উপজেলার মোবারককাঠি দিঘিরপাড় এলাকায় শ্বশুরবাড়িতে থাকতেন। তিনি পেশায় লেদমিস্ত্রি ছিলেন।
পুলিশ জানায়, বাচ্চু গাজী মনিরামপুর থানায় দায়ের করা একটি হত্যা মামলার আসামি ছিলেন। তাঁর বুক, মাথা, পিঠ ও কোমরে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। তাঁকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে বলে জানান পুলিশ।
স্থানীয়রা ও পুলিশ জানায়, বুধবার সকালে সদর উপজেলার খোলাডাঙ্গা মুন্সিপাড়া এলাকার একটি ধানখেতে বাচ্চু গাজীর নিথর লাশটি পড়ে ছিল। এলাকাবাসীর কয়েকজন লাশ দেখতে পেয়ে থানা পুলিশে খবর দেন। এরপর পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।
নিহত ব্যক্তির স্ত্রী সালমা বেগম বলেন, আমার স্বামীকে মনিরামপুর থানায় ষড়যন্ত্রমূলক একটি হত্যা মামলায় ফাঁসানো হয়েছিলো। মঙ্গলবার তিনি সেই মামলায় হাজিরা দিতে যশোরের আদালতে যান। এরপর তিনি আর বাড়ি ফিরে আসেননি। আজ (বুধবার) সকালে খবর পেয়ে ঘটনাস্থলে এসে তাঁর লাশ পেলাম।
কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম দুপুরে বলেন, বাচ্চু গাজী ২০১৮ সালে সংঘটিত একটি হত্যার ঘটনায় হওয়া মামলার আসামি ছিলেন। মঙ্গলবার রাতে দুর্বৃত্তরা হত্যার পর তাঁর লাশটি খোলাডাঙ্গা মুন্সিপাড়া এলাকার একটি ধানখেতের মধ্যে ফেলে রেখে গেছে। হত্যাকান্ডের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারে অভিযান চলছে। এই ব্যাপারে হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


বিজ্ঞাপন