অভয়নগরে থানা ও পৌর যুবদলের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

সারাদেশ

অভয়নগর (যশোর) প্রতিনিধি : অভয়নগরে থানা ও পৌর যুবদলের উদ্দ্যেগে দেশনেত্রী খালেদা জিয়ার আশু সুস্থতা কামনায় ইফতার ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ সময় বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও ইঞ্জিনিয়ার টি এস আয়ুব-এর দীর্ঘায়ু কামনায় দোয়া করেন নেতাকর্মীরা।
নওয়াপাড়া ইনষ্টিটিউট অডিটোরিয়ামে বুধবার সন্ধ্যায় থানা ও পৌর যুবদলের পক্ষ থেকে কোরআন খতম, ইফতার ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়।
ইফতার মাহফিলে বক্তব্য রাখেন থানা বিএনপি’র সিনিয়ার সহ-সভাপতি আব্দুল হামিদ আলী মাষ্টার, বিএনপি নেতা মাহমুদ হাসান লিপু, সরোয়ার মোস্তাফিজ মিলন, এস এম মুজিবর রহমান, নওয়াপাড়া পৌরসভার ৯নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর শমসেদ আলম, জেলা যুবদলের সহ-সাধারন সম্পাদক সুমন মোড়ল, ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক ও থানা যুবদলের সাবেক সদস্য সচিব বাকিউজ্জামান রানা, পৌর যুবদলের সাবেক যুগ্ম আহবায়ক আতাউর রহমান, যুবদল নেতা আল মামুন সোহাগ, রজিবুল ইসলাম, মোস্তাফিজ, ইউসুফ হোসেন গাজী, রইচ, জাহাঙ্গীর, আলম, থানা ছাত্রদলের আহবায়ক নাইম উদ্দিন বিজয়, যুগ্ম আহবায়ক রিপন, ছাত্রদল নেতা হৃদয়, মুনজু, রেজওয়ান, সেচ্ছাসেবক দলনেতা আকতার ও আকাশ সহ প্রমূখ।


বিজ্ঞাপন