অস্রসহ ১ সন্ত্রাসী গ্রেফতার

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : ফেনী জেলার ছাগলনাইয়া থানাধীন বক্তার হাট এলাকায় অভিযান চালিয়ে ০১ টি দেশীয় এলজি এবং ০১ রাউন্ড গুলি উদ্ধারসহ ০১ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।


বিজ্ঞাপন

র‍্যাবের চট্টগ্রাম এর একটি সুত্র জানায়, গোপন সংবাদের মাধ্যমে র‍্যাব জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি মোটরসাইকেল যোগে বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে পরশুরাম হতে ফেনীর দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার ০৫ মে, ১২ টা ৩০ মিনিটে র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল ফেনী জেলার ছাগলনাইয়া থানাধীন বক্তার হাট ইয়াছিন ট্রেডার্স দোকানের সামনে পাঁকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে।

এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি মটোরসাইকেলের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা মটোরসাইকেল আরোহী কে থামানোর সংকেত দিলে মোটরসাইকেল আরোহী র‌্যাবের চেকপোস্টের সামনে না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামী কাজী আজিম হোসেন (২৩) পিতা- কাজী আঃ গফুর, মাতা- আলেয়া বেগম, সাং- ফকিরের খিল, ডাকঘর- মুন্সিরহাট, থানা- ফুলগাজী, জেলা- ফেনী’কে আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেখানো ও সনাক্তমতে নিজ দখলে থাকা কোমড়ে গোজা অবস্থায় ০১ টি দেশীয় এলজি এবং ০১ রাউন্ড গুলি উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয় এবং উক্ত মোটরসাইকেলটি (নম্বর বিহীন) জব্দ করা হয়।

আসামীকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, সে দীর্ঘদিন যাবত ফেনীসহ দেশের অন্যান্য অঞ্চলে অবৈধ অস্ত্র কেনা-বেচাসহ সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছে।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে ফেনী জেলার ছাগলনাইয়া থানায় হস্তান্তর করা হয়েছে।