নোয়াখালী কোম্পানিগঞ্জে আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার ১

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ থানাধীন চড়এলাহী এলাকায় অভিযান চালিয়ে ৩ টি ওয়ানশুটারগান এবং ১২ রাউন্ড গুলি উদ্ধারসহ ১ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদ্ঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃঙ্খলা পরিস্থিতির সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে চলেছে।

র‌্যাব-৭, চট্টগ্রাম অস্ত্রধারী সস্ত্রাসী, ডাকাত, ধর্ষক, দুর্ধর্ষ চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনি, ছিনতাইকারী, অপহরণকারী ও প্রতারকদের গ্রেফতার এবং বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র, গোলাবারুদ ও মাদক উদ্ধারের ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি অবলম্বন করায় সাধারণ জনগনের মনে আস্থা ও বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়েছে।

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ থানাধীন ক্লোজার ঘাট চড়এলাহী এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়- বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত তথ্যের ভিত্তিতে শুক্রবার ২৫ জুন, র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা আসামী মোঃ শামসুদ্দিন (৩৫) পিতা- মৃত আঃ মালেক, মাতা- মৃত আনোয়ারা খাতুন, সাং- চড়এলাহী, থানা- কোম্পানীগঞ্জ, জেলা- নোয়াখালীকে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার নিজ হেফাজতে থাকা ০১ টি প্লাস্টিকের বস্তার ভিতর হতে ০৩ টি ওয়ানশুটারগান এবং ১২ রাউন্ড গুলি উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, সে দীর্ঘ দিন যাবৎ নোয়াখালী জেলার বিভিন্ন চরাঞ্চল এলাকায় অবৈধ অস্ত্র ক্রয়-বিক্রয়সহ নিজে ব্যবহার করে বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম করে আসছে।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।