চট্টগ্রামে জেলার কিশোর গ্যাং এর গডফাদার আরিফসহ আটক ৩

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : চট্টগ্রাম জেলার জোরারগঞ্জ থানাধীন করেরহাট এলাকায় অভিযান চালিয়ে কিশোর গ্যাং (আরিফ গ্যাং) এর গডফাদার আরিফসহ ০৩ জন’কে ০১ টি ওয়ানশুটাগান, ০১ রাউন্ড গুলি এবং ০২ টি চাকুসহ আটক করেছে র‌্যাব-৭,চট্টগ্রাম।


বিজ্ঞাপন

র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদ্ঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃঙ্খলা পরিস্থিতির সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে চলেছে। র‌্যাব-৭, চট্টগ্রাম অস্ত্রধারী সস্ত্রাসী, ডাকাত, ধর্ষক, দুর্র্ধষ চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনি, ছিনতাইকারী, অপহরণকারী ও প্রতারকদের গ্রেফতার এবং বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র, গোলাবারুদ ও মাদক উদ্ধারের ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি অবলম্বন করায় সাধারণ জনগনের মনে আস্থা ও বিশ^াস অর্জন করতে সক্ষম হয়েছে।

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, চট্টগ্রাম জেলার জোরারগঞ্জ থানাধীন করেরহাট রামগড় রোড নন্দী বাড়ি প্রকাশ হিন্দুবাড়ীর বিপরীত পাশে পাকা রাস্তার উপর কতিপয় কিশোর গ্যাং এর সদস্য সন্ত্রাসী কার্যক্রম পরিচালনার উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে গত ২৬ জুন ২০২১ ইং তারিখ ২০৪৫ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে আরিফ বাহিনী কিশোর গ্যাং সক্রিয় সদস্য ১। মোঃ আরিফ হোসেন (২০), পিতা- রবিউল হোসেন, সাং- বারইয়ার হাট (মেহেদী নগর, জাকির হোসেনের বাড়ি), থানা- জোরারগঞ্জ, জেলা- চট্টগ্রাম, ২। মোঃ নুরুল আলম (২৩), পিতা- নুর মোহাম্মদ, সাং- বারইয়ার হাট (নুর মোহাম্মাদের বাড়ি), থানা- জোরারগঞ্জ, জেলা- চট্টগ্রাম এবং ৩। মোঃ নজরুল ইসলাম (২৪), পিতা- ছলিমউল্ল্যাহ, সাং- বারইয়ার হাট (পূর্ব হিংগলী তালতলা), থানা- জোরারগঞ্জ, জেলা- চট্টগ্রামদের আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদে ও দেহ তল্লাশী করে ০১ টি ওয়াশুটারগান, ০১ রাউন্ড গুলি এবং ০২ টি উদ্ধার পূর্বক আসামীদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা আরিফ গ্যাং কিশোর গ্যাং এর সদস্য এবং আসামী মোঃ আরিফ হোসেন, আরিফ গ্যাং এর নেতৃত্ব দিয়ে থাকেন এবং তার নেতৃত্বে অবৈধ অস্ত্র ব্যবহার করে বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম করে আসছে। এছাড়াও তারা দীর্ঘদিন যাবত অস্ত্র ব্যবসা ও সন্ত্রসী কার্যকলাপের সাথে জড়িত রয়েছে বলে জানায়।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত অস্ত্র-গুলি সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।