নড়াইল পুলিশ সদস্যের সম্মানজনক বিদায় সংবর্ধনা

অপরাধ

মো. রফিকুল ইসলাম, নড়াইল : নড়াইল জেলা থেকে পিআরএলে (অবসর) গমনকারী ৮ কনস্টেবল কে সুসজ্জিত সরকারি গাড়িতে নিজ বাড়িতে পৌঁছে দেওয়ার কর্মসূচি অব্যাহত রাখলেন পুলিশ সুপার, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

গতকাল রবিবার ১ আগস্ট দুপুর ২ টা ৪৫ মিনিটে পুলিশ সুপারের এর কার্যালয় হতে পিআরএলে ( অবসর ) গমনকারী ৮ জন পুলিশ সদস্যেরা যথাক্রমে, কনস্টেবল ( কনঃ/১৬৮ জনাব মোঃ তায়ফুর রহমান, কনঃ/ ২৭৬ মোঃ জাহিদুর রহমান,কনঃ/১৬৫ মোহাম্মদ টুকু মিয়া,কনঃ/ ১১৬ মোহাম্মদ কামরুল ইসলাম , কনঃ/১১৮ মোঃ শাহিনুর রহমান,কনঃ/ ১৩২ মোঃ আবুল কাশেম মিয়া, কনঃ/২৫৯ মোহাম্মদ হান্নান উদ্দিন মোল্লা ,কনঃ/ ২৩১ সৈয়দ মুক্তার আলী) সম্মানিত পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম (বার) এর নির্দেশক্রমে আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত সরকারি গাড়িতে করে নিজ বাড়িতে পৌঁছে দেওয়া ব্যবস্থা করলেন।

বিদায়ী কনস্টেবলদের মধ্য হতে মোঃ আবুল কাশেম বলেন নিজ কর্মস্থল হতে এমন সম্মানজনক বিদায় পেয়ে আমরা ও আমাদের পরিবারের সদস্যগণ অত্যন্ত আনন্দিত । তিনি এমন আয়োজনের জন্য সম্মানিত পুলিশ সুপার সহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ রিয়াজুল ইসলাম, সহকারী পুলিশ সুপার ( প্রবিঃ) সোহানুর রহমান সোহাগ।