পরীমণির পর এবার প্রযোজক রাজ আটক

অপরাধ

নিজস্ব প্রতিবেদক : পরীমণিকে আটকের পর এবার তার সহযোগী নজরুল ইসলাম রাজের বাসায় অভিযান চালিয়েছে র‌্যাব। অভিযান শেষে তাকে আটক করে র‌্যাব সদর দফতরে নেওয়া হয়েছে। রাজ পরীমণির প্রথম ছবি ‘ভালোবাসা সীমাহীন’-এর প্রযোজক ও রাজ মাল্টিমিডিয়ার কর্ণধার।


বিজ্ঞাপন

বনানীর সাত নম্বর সড়কে তার বাসায় অভিযান চালায় র‌্যাব। বিষয়টি নিশ্চিত করেছেন, র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক খন্দকার আল মঈন। তিনি বলেন, মিশু নামে একজনকে গ্রেফতারের পর রাজ সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। সেই তথ্যের ভিত্তিতে রাজের বাসায় অভিযান চালানো হয়েছে।

র‌্যাব কর্মকর্তারা জানান, অভিযানে রাজের বাসা থেকে মদ, মাদক গ্রহণের বিভিন্ন সরঞ্জাম ও বিকৃতি যৌনাচারে লিপ্ত থাকার সরঞ্জাম জব্দ করা হয়েছে।

এর আগে বুধবার (৪ আগস্ট) সন্ধ্যায় বনানীর বাসা থেকে পরীকে আটক করা হয়। রাত আটটার পরে তাকে বাসা থেকে বের করে নিয়ে যাওয়া হয়। এ সময় পরীর সঙ্গে আরও দুজনকে আটক করা হয়েছে।

পরীকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন। সূত্র জানায়, র‌্যাবের অভিযানে পরীর বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ উদ্ধার করা হয়েছে ।

এর আগে বিকাল সাড়ে চারটার দিকে র‌্যাব জানায়, চিত্রনায়িকা পরীমণির বাসায় অভিযান চালানো হয়েছে। খন্দকার আল মঈন বলেন, ‘সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তার বাসায় অভিযান চালানো হয়েছে। শিগগিরই বিস্তারিত তথ্য জানানো হবে।’

প্রসঙ্গত, আজ বুধবার (৪ আগস্ট) বিকাল পৌনে চারটার দিকে আইনশৃঙ্খলা বাহিনী এ চিত্রনায়িকার বনানীর বাসায় উপস্থিত হয়। এরপর আতঙ্কিত পরী লাইভে এসে তাদের পরিচয় পাননি বলে দাবি করেন।