নড়াইল মির্জাপুরে জাতির পিতার শাহাদাৎ বার্ষিকীর ব্যানার লাপাত্তা

অপরাধ রাজনীতি সারাদেশ

১৫ আগস্ট জাতির পিতার শাহাদাৎ বার্ষিকী বানচাল করতেই স্বাধীনতা বিরোধী মহল এধরণের ঘটনা ঘটিয়েছে পরিকল্পিত ভাবে


বিজ্ঞাপন

সৈয়দ রমজান, মির্জাপুর,নড়াইল : নড়াইল জেলায় মির্জাপুর গ্রামে মির্জাপুর ইউনাইটেড ডিগ্রী কলেজ এবং কলেজ সংলগ্ন ১০০ নং সহিদুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গত ২ আগস্ট দিবাগত রাতে কে বা কারা উদ্দেশ্যে প্রণীত হয়ে ১৫ আগস্টকে সামনে রেখে যে ড্রপডাউন ব্যানার ২টি ঝুলান্ত অবস্থায় ছিলো রাতে কে বা কারা ঐ ড্রপডাউন ব্যানার দুটি নিয়ে যায়। এ বিষয়ে এলাকার সর্বত্র ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

স্থানীয়দের একটি সুত্রের দাবি সামনে ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর শাহাদাৎ বার্ষিকী।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর শাহাদাৎ বার্ষিকী বানচাল করতেই এ ধরনের অপকর্ম করেছে স্বাধীনতা বিরোধী মহল।

পরদিন সকালে মির্জাপুর ইউনাইটেড ডিগ্রি কলেজে ভারপ্রাপ্ত প্রিন্সিপাল স্বপন কুমার বিশ্বাস নড়াইল সদর থানায় একটি জিডি করেন, জিডি নং ৯৩। তারিখ – ০৩/০৮/২০২১ ইং।

জিডি করার পরের দিন সকাল ১১ টা ৫০ মিনিটে মির্জাপুর ইউনাইটেড ডিগ্রি কলেজের সভাপতি একটি জরুরী মিটিং এর আয়োজন করেন।

উক্ত মিটং এ উপস্থিত ছিলেন মির্জাপুর ক্যাম্প ইনচার্জ এস আই মোঃ সাইফুল ইসলাম ,ভারপ্রাপ্ত প্রিন্সপাল স্বপন কুমার বিশ্বাস, শিক্ষক প্রতিনিধি শেখঃ আকিদুল ইসলাম, কাজী নাজমুল ইসলাম, তপতী রানী সরকার, অবিভাবক সদস্য মোঃ মনিরুজ্জামান, মোঃ আমিরুল ইসলাম, বিদ্যুৎসাহী সদস্য মোঃ আলতাব হোসেন গাজী,মোঃআজিজুর রহমান গাজী, মুন্সি ওবায়দুর রহমান ববি , প্রতিষ্ঠাতা সদস্য প্রফেসর তসদিকুর রহমান, দাতা সদস্য কাজী আব্দুস সবুর ,হিতৈষী সদস্য এস এম আনিসুল ইসলাম, চিকিৎসক সদস্য ডাঃ বিজন বিহারী মহলদার।

এ প্রসংগে ভারপ্রাপ্ত প্রিন্সিপাল স্বপন কুমার বিশ্বাস এর বক্তব্য জানতে চাইলে তিনি আজকের দেশ প্রতিনিধিকে জানান, এই ঘটনায় আমরা অত্যন্ত মর্মাহত এবং এই রাষ্ট্রদ্রোহি কর্মকান্ডের সাথে যারাই জড়িত তাদেরকে আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হোক এটাই আপমর জনসাধারণের প্রানের দাবি।

মির্জাপুর পুলিশ ক্যাম্পের দায়িত্বরত এস আই সাইফুল ইসলাম মিটিংয়ে স্থানীয় গন্যমান্য ব্যাক্তি বর্গের সামনে বলেন, এই ঘৃন্তৃত অপকর্মে সাথে জড়িতদের আইনের আওতায় এনে দেশের প্রচলিত নিয়মে শাস্তির ব্যবস্থা করা হবে।