বীর মুক্তিযোদ্ধাদের প্রতি যথার্থ শ্রদ্ধা নিবেদন

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়াম সম্মেলন কক্ষ বরিশালে গতকাল জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে, জাতির পিতার জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদনের মাধ্যমে তাঁর ৭২ তম জন্মবার্ষিকী উপলক্ষে গাছের চারা বিতরণ, অলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

আলোচনা সভায় বিএমপি কমিশনার বলেন, যাঁর হাত ধরে বাংলাদেশকে একটি স্বাধীন দেশ হিসেবে পেয়েছি, সেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র ক্ষণজন্মা বীর পুরুষ, শেখ কামাল ছাত্র জীবন থেকেই প্রাণচঞ্চল, দেশপ্রেমিক ও ক্রীড়ামোদী ব্যক্তিত্ব ছিলেন। সমাজের যাবতীয় অসঙ্গতি দূর করতে শেখ কামালের ভূমিকা ছিলো অসীম।

একটি সমৃদ্ধশালী সোনার বাংলা গড়ার প্রত্যয়ে সংস্কৃতি চর্চা,খেলাধুলা সহ নানাবিধ কর্মকাণ্ডের মাধ্যমে সমাজের ঘুণে ধরা অসঙ্গতি দূর করার দ্বারা আমরা বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর প্রতি যথার্থ শ্রদ্ধা নিবেদন করতে পারি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার।
প্রধান অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার মোঃ সাইফুল হাসান বাদল।

বিশেষ অতিথি ছিলেন বরিশাল রেঞ্জ ডিআইজি এস এম আক্তারুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ তালুকদার মো. ইউনুস, বীর মুক্তিযোদ্ধা কে এস এম মহিউদ্দিন মানিক বীর প্রতীক, বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলমগীর খান আলো, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ সোহেল মারুফ ও প্রশান্ত কুমার দাস, যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ আব্দুল কাদের, জেলা ক্রীড়া অফিসার মোঃ হুসাইন আহমাদসহ খেলোয়াড় ও সংগঠকবৃন্দরা।