চিত্রনায়িকা পরীমণি ও রাজের মামলা ডিবিতে হস্তান্তর

অপরাধ অর্থনীতি

বিনোদন প্রতিবেদক : চিত্রনায়িকা পরীমণি ও প্রযোজক নজরুল রাজকে গতকাল ৫ আগস্ট বৃহস্পতিবার রাতে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে রিমান্ডে নেয় পুলিশ।


বিজ্ঞাপন

চিত্রনায়িকা পরীমণি ও প্রযোজক নজরুল ইসলাম রাজসহ চারজনের বিরুদ্ধে র‍্যাবের করা দুটি মাদক মামলা তদন্তের জন্য ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

গতকাল ৫ আগস্ট বৃহস্পতিবার রাতে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম মিয়া গণমাধ্যম কে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘বনানী থানায় করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের দুটি মামলা ও আসামিদের ডিবির কাছে হস্তান্তর করা হয়েছে।’

নূরে আজম মিয়া বলেন, আমরা মামলা দুটি হস্তান্তর করেছি ডিবির কাছে। আসামিদের যখন আদালতে তোলা হয়েছিল, তখনই তাদেরকে ডিবির হেফাজতে দিয়ে দেওয়া হয়েছে।

তবে রাজের বিরুদ্ধে পর্নোগ্রাফির একটি মামলা আমাদের কাছে আছে। সেটি তদন্তে আমরা কাজ করছি।

এদিকে ডিবির গুলশান বিভাগের উপকমিশনার (ডিসি) মশিউর রহমান গণমাধ্যম কে জানান , মামলাটির তদন্ত করবে ডিবির সাইবার ক্রাইম বিভাগ।

ডিএমপির বনানী থানায় বৃহস্পতিবার বিকেলে আলোচিত নায়িকা পরীমণি ও প্রযোজক নজরুল ইসলাম রাজসহ চারজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে র‍্যাব বাদী হয়ে পৃথক দুটি মামলা করে। এ ছাড়া রাজের বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে আরেকটি মামলা করা হয়।

গত বৃহস্পতিবার ৫ আগস্ট বিকেল সাড়ে ৫টার দিকে র‍্যাব সদর দপ্তর থেকে কালো একটি মাইক্রোবাসে চারজনকে বনানী থানায় নেওয়া হয়। পরে তাদের বনানী থানায় হস্তান্তর করে র‌্যাব।

সেখান থেকে রাত সোয়া ৮টার পর তাদের আদালতে তোলা হয়। তাদের সাত দিন করে রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা।

শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. মামুনুর রশিদ চার দিন করে রিমান্ড মঞ্জুর করেন। সেখান থেকে আবার চার আসামিকে ডিবিকে বুঝিয়ে দেওয়া হয়।