বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নৌপরিবহন প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

জাতীয়

মুজিব কর্ণার উদ্বোধন এবং শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ


বিজ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২১ উপলক্ষে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি আজ ঢাকায় বিআইডব্লিউটিএ ভবনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। প্রতিমন্ত্রী বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের পর কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন।
এসময় অন্যান্যের মধ্যে নৌপরিবহন মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী, নৌপরিবহন অধিদপ্তরের মহাপরিচালক কমডোর আবু জাফর মো. জালাল উদ্দিন, বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক, মন্ত্রণালয় এবং বিভিন্ন দপ্তর ও সংস্থার কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন ।
বিআইডব্লিউটিএ ভবনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান বিআইডব্লিউটিএ’র পক্ষে চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক, নৌপরিবহন অধিদপ্তরের মহাপরিচালক কমডোর আবু জাফর মো. জালাল উদ্দিন। এছাড়া বিআইডব্লিউটিসি, বাংলাদেশ স্থল বন্দর কর্তৃপক্ষ, বিআইডব্লিউটিএ অফিসার্স এসোসিয়েশন, বিআইডব্লিউটিএ কর্মচারী ইউনিয়ন, বিআইডব্লিউটিএ বঙ্গবন্ধু পরিষদ এবং বিআইডব্লিউটিএ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

নৌপরিবহন অধিদপ্তরে মুজিব কর্ণার উদ্বোধন
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২১ উপলক্ষে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি আজ ঢাকায় বিআইডব্লিউটিএ ভবনের নবম তলায় নৌপরিবহন অধিদপ্তরে ‘মুজিব কর্ণার’ উদ্বোধন করেন।
এসময় অন্যান্যের মধ্যে নৌপরিবহন মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী, নৌপরিবহন অধিদপ্তরের মহাপরিচালক কমডোর আবু জাফর মো. জালাল উদ্দিন ও বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক উপস্থিত ছিলেন ।
অনুষ্ঠানের বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টে শহীদদের আত্মার মাগফেরাত কামনা এবং দেশ ও জাতির অগ্রগতির জন্য দোয়া করা হয়।

নৌযান শ্রমিকদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২১ উপলক্ষে আজ ঢাকাস্থ সদরঘাট লঞ্চ টার্মিনালে বিআইডব্লিউটিএ’র উদ্যোগে নৌযান শ্রমিকদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি শ্রমিকদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নৌপরিবহন মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী এবং বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক।
৫০০ শত শ্রমিকের মাঝে খাদ্যসামগ্রীর প্যাকেট বিতরণ করা হয়। প্রতিটি প্যাকেটে পাঁচ কেজি চাল, এক কেজি ডাল, এক লিটার তেল, দু’ কেজি আলু এবং একটি সাবান রয়েছে।
এর আগে প্রতিমন্ত্রী লঞ্চ টার্মিনাল প্রাঙ্গণে গাছের চারা রোপন করেন। নৌপরিবহন সচিব এবং বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান সেখানে গাছের চারা রোপন করেন।