বুলডোজার দিয়ে অবৈধ স্থাপনা ভেঙ্গে দেয়া হবে

রাজধানী

নিজস্ব প্রতিবেদক : ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম বলেছেন, অবৈধ দখলদারদেরকে ডিএনসিসির পক্ষ থেকে কোন বৈধ নোটিশ দেয়া হবেনা, বুলডোজার দিয়ে অবৈধ স্থাপনা ভেঙ্গে দেয়া হবে।
গতকাল ২৩শে আগস্ট, সোমবার সকালে রাজধানীর দক্ষিণ কাফরুল এলাকায় সড়ক উন্নয়ন কার্যক্রম সরেজমিনে পরিদর্শনকালে তিনি একথা বলেন।


বিজ্ঞাপন

ডিএনসিসি মেয়র শোকাবহ আগস্টে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ নির্মমভাবে নিহত সকলকে গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করে সকল শহীদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

মোঃ আতিকুল ইসলাম বলেন, নগর পিতা হিসেবে নয়, নগরবাসীর সেবক হিসেবেই তিনি জনগণের পাশে ছিলেন, আছেন এবং থাকবেন।

তিনি স্থানীয় কাউন্সিলরসহ যারা মানুষের বাড়ি বাড়ি গিয়ে সরু রাস্তাগুলো প্রশস্তকরণের কাজ করছে তাদেরকে আন্তরিক ধন্যবাদ জানান।

ডিএনসিসি মেয়র বলেন, সকলের সহযোগিতায় রাস্তার উন্নয়নসহ বিভিন্ন ধরণের উন্নয়নমূলক কার্যক্রম অব্যাহত থাকবে।

মোঃ আতিকুল ইসলাম বলেন, সচেতন নাগরিক হিসেবে প্রত্যেকে যদি দায়িত্ববান হয়ে অপ্রশস্ত রাস্তাগুলো প্রশস্তকরণে সক্রিয় ভূমিকা পালন করে তাহলে সবাই উপকৃত হবে।

তিনি বলেন, রাস্তা কার‌ও একার জন্য নয়, সকলের ব্যবহারের জন্য, তাই যারা রাস্তা দখল করে রেখেছেন তাদেরকে নিজ দায়িত্বে দখল ছেড়ে দেয়ার পরামর্শ দেন।

ডিএনসিসি মেয়র নগরবাসীকে লজ্জা পরিহার করে সুস্থতার জন্য “দশটায় ১০ মিনিট প্রতি শনিবার, নিজ নিজ বাসাবাড়ি করি পরিষ্কার” এই স্লোগানটিকে বাস্তবায়নের মাধ্যমে পরিষ্কার-পরিচ্ছন্নতায় সামাজিক আন্দোলনকে সফল করার আহ্বান জানান।

মোঃ আতিকুল ইসলাম আরও বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় সকলকেই সঠিকভাবে মাস্ক পরিধানসহ সরকারী নির্দেশনা এবং স্বা