অবৈধ কাজের সাথে জড়িত কাউকে ডিএনসিসির পক্ষ থেকে কোন বৈধ নোটিশ দেয়া হবেনা

রাজধানী

বিশেষ প্রতিবেদক : ঢাকা উত্তর সিটি কর্পোরেশন-ডিএনসিসি মেয়র মোঃ আতিকুল ইসলাম বলেছেন, অবৈধ কাজের সাথে জড়িত কাউকে ডিএনসিসির পক্ষ থেকে কোন বৈধ নোটিশ দেয়া হবেনা।
আজ ২৫শে আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ তারিখ রোজ- বুধবার দুপুরে রাজধানীর উত্তরা কমিউনিটি সেন্টারে উত্তরা জনপদের কর্মহীন শিল্পী ও সংস্কৃতি কর্মীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।
ডিএনসিসি মেয়র বলেন, অবৈধ কর্মকাণ্ডের সাথে জড়িতদের বিরুদ্ধে বিনা নোটিশেই প্রয়োজনীয় ও আইনানুগ ব্যবস্থা গ্রহণ কার্যক্রম অব্যাহত থাকবে।
মোঃ আতিকুল ইসলাম বলেন, গান সারাদিনের কর্মব্যস্ত মানব জীবনে প্রাণ চাঞ্চল্যের সৃষ্টি করে বলেই তিনি গান এবং সাংস্কৃতিক অঙ্গনের সাথে জড়িত সকলকেই ভালোবাসেন।
তিনি বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় ডিএনসিসির পক্ষ থেকে জনকল্যাণমূলক সর্বাত্মক কার্যক্রম অব্যাহত রয়েছে।
ডিএনসিসি মেয়র বলেন, উত্তরা জনপদের ২ শতাধিক কর্মহীন শিল্পী ও সংস্কৃতি কর্মীকে আজ তাঁর পক্ষ থেকে শুভেচ্ছা উপহার হিসেবেই চাল, চিড়া, ডাল, আলু, সয়াবিন তেল, পেয়াঁজ, লবন, চিনি, নুডুলস সম্বলিত প্যাকেট বিতরণের ব্যবস্থা করা হয়েছে।
মোঃ আতিকুল ইসলাম বলেন, নগরপিতা হিসেবে নয়, নৈতিক দায়িত্ববোধ থেকেই নগরবাসীর সেবক হিসেবে কাজ করে যেতে চান।
তিনি বলেন, মানবিক দায়িত্ববোধ থেকেই সমাজের বিত্তবানদেরকে বিপদের সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানো উচিত।
ডিএনসিসি মেয়র লজ্জা পরিহার করে নিজেদের বাসাবাড়ি পরিষ্কার করার মাধ্যমে “দশটায় ১০ মিনিট প্রতি শনিবার, নিজ নিজ বাসাবাড়ি করি পরিষ্কার” স্লোগানটিকে বাস্তবায়ন এবং তা সরাসরি ফেসবুকে প্রচাররের মাধ্যমে জনসচেতনতা বৃদ্ধিতে সক্রিয় ভূমিকা রাখার জন্য শিল্পী সমাজের প্রতি আহবান জানান।
মোঃ আতিকুল ইসলাম প্রধান অতিথি হিসেবে নিজের গুরুত্বপূর্ণ বক্তৃতা শেষে কর্মহীন শিল্পী ও সংস্কৃতি কর্মীদের হাতে উপহার সামগ্রীর প্যাকেট তুলে দেন।
এসময় অন্যান্যের মধ্যে ডিএনসিসির উর্ধ্বতন কর্মকর্তা এবং স্থানীয় কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।