সোনাইমুড়ীতে শীর্ষ সন্ত্রাসী নাহিদ বিদেশী অস্ত্রসহ আটক

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : র‌্যাবের অভিযানে নোয়াখালী জেলার সোনাইমুড়ী এলাকা থেকে শীর্ষ সন্ত্রাসী মোঃ আমির হামজা নাহিদ কে বিদেশী অস্ত্র ও ইয়াবা আটক করেছে।


বিজ্ঞাপন

গতকাল বৃহস্পতিবার ২৬ আগস্ট সন্ধ্যা ৬টায় র‌্যাবের একটি আভিযানিক দল গোয়েন্দা সংবাদে জানতে পারে যে, নোয়াখালী জেলার সোনাইমুড়ী থানার জুনদপুর বাজারে কতিপয় অস্ত্রধারী শীর্ষ সন্ত্রাসী অবস্থান করছে।

উক্ত সংবাদ এর সত্যতা যাচাই এবং আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য র‌্যাব-৩ এর একটি আভিযানিক দল নোয়াখালী জেলার সোনাইমুড়ী থানার জুনদপুর বাজারে অভিযান চালিয়ে শীর্ষ সন্ত্রাসী মোঃ আমির হামজা নাহিদ(২২) নামের একজন কে আটক করে। এসময় তার কাছ থেকে ১ টি বিদেশী পিস্তল, ১ টি ম্যাগাজিন, ২ রাউন্ড এ্যামোনেশনসহ ১১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

র‍্যাবের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) বীণা রাণী দাস জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামী নোয়াখালী জেলার সোনাইমুড়ী থানার জুনদপুরসহ পৌর এলাকায় আধিপত্য বিস্তার, মাদক ব্যবসা নিয়ন্ত্রণ, চাঁদাবাজী ও সন্ত্রাসমূলক কর্মকান্ড পরিচালনা করার কাজে উক্ত অবৈধ অস্ত্র ব্যবহার করে আসছিল।

পাশাপাশি সোনাইমুড়ীতে মাদকের একটি সেন্ডিগেট নিয়ন্ত্রণ করতো। ধৃত আসামীকে উদ্ধারকৃত অস্ত্র সংক্রান্তে জিজ্ঞাসাবাদ করলে সে কোন বৈধ কাগজপত্র দেখাতে পারে নাই।

আসামীর বিরুদ্ধে নোয়াখালী জেলার সোনাইমুড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে।