মোহাম্মদপুরে সাবেক কমিশনার আবু সাঈদ ব্যাপারী ইন্তেকাল

রাজধানী

 

নিজাম উদ্দিন : সবাইকে কাঁদিয়ে চলে গেলেন মোহাম্মদপুর কাটাশুর এলাকার সাবেক সফল কমিশনার আলহাজ্ব আবু সাঈদ ব্যাপারী।
ঢাকা উওর সিটি কর্পোরেশনের সাবেক ৪৬ নং ওয়ার্ড বর্তমান, ৩৩ নং ওয়ার্ডের সাবেক কমিশনার,
মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আবু সায়েম শাহিন এর বাবা আলহাজ্ব আবু সাঈদ ব্যাপারী ইন্তেকাল করিয়াছেন “ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন”
শুক্রবার (২৭ ই আগস্ট) রাত ১.৩০ মিনিটে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান । মৃত্যুকালে তার বয়স হয়েছিলাে অনুমান ৯০ বছর।এ সময় তিনি স্ত্রী,ছেলে ও মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আগস্ট মাস,জাতীয় শোক দিবসে যখন সারা দেশের মানুষ শোকার্ত তখনই মোহাম্মদপুর কাটাশুর এলাকার মানুষ পেলো আরো একটি শোক।তার মৃত্যুতে শােক জানিয়েছেন ঢাকা ১৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাদেক খান এমপি সহ মোহাম্মদপুর আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠন ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।
পারিবারিক সূত্রে জানা গেছে, তিনি বেশ কিছুদিন অসুস্থ অবস্থায় ঢাকার একটি বেসরকারি হাসপালে চিকিৎসাধীন ছিলেন, সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
তার নামাজের জানাযায় হাজার হাজার লোক অংশগ্রহণ করে। মোট তিনটি জানাযার নামাজ অনুষ্ঠিত হয় প্রথম জানাযার নামাজ অনুষ্ঠিত হয় পুলপার মাজে মসজিদ, দ্বিতীয় টি বসিলা সিটি গার্ডেন, তৃতীয় টি শারিরীক শিক্ষা কলেজ মোহাম্মদপুর। তারপর মরহুম আলহাজ্ব আবুল সাঈদ ব্যাপারী কে শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে চির নিদ্রায় শায়িত করা হয়।


বিজ্ঞাপন