প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনে র‍্যাব ৪ এর বিশেষ কর্মসূচি পালন

অপরাধ

বিশেষ প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর ৭৫ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে এতিম/দুস্থদের মাঝে খাবার বিতরণ, বৃক্ষরোপন এবং দোয়া ও বিশেষ মোনাজাতের আয়োজন করেছে র‍্যাব ৪ এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

র‍্যাব ৪ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মো. মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম এর সার্বিক তত্ত্বাবধানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সূযোগ্য কন্যা বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এর ৭৫ তম জন্মদিন উদযাপন উপলক্ষে মঙ্গলবার ২৮ সেপ্টেম্বর সকাল ১১ টা ৪৫ মিনিটে র‍্যাব ৪ ব্যাটালিয়ন সদরসহ ৫ টি স্থানে বিভিন্ন ফলজ,বনজ ও ঔষধি বৃক্ষরোপন করা হয়।

চাইল্ড ও ওল্ড এইজ কেয়ার,কল্যানপুর,পল্লবী দ্বিতীয় পর্ব কেন্দ্রীয় জামে মসজিদ হাফেজিয়া ও এতিমখানা, ইস্টার্ণ হাউজিং মোহাম্মাদিয়া আরাবিয়া এতিমখানা, পল্লবী তালিমুর কোরআন মাদ্রাসা এবং কল্যানপুর বাইতুন নূর জামে মসজিদ ও মাদ্রাসা ও এতিমখানাসহ ৫০০ এতিম, অসহায় ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

ব্যাটালিয়ন সদর দপ্তরের কেন্দ্রীয় মসজিদে বাদ যোহর অধিনায়ক সহ সকল অফিসার এবং অন্যান্য পদবীর সদস্যবৃন্দের উপস্থিতিতে প্রধানমন্ত্রী এবং তার পরিবারবর্গের সকল সদস্যের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও বিশেষ মোনাজাতের আয়োজন করা হয়।