মুন্সীগঞ্জে শারদীয় উৎসব নিয়ে জেলা পুলিশের মতবিনিময়

অপরাধ

নিজস্ব প্রতিবেদক : মুন্সীগঞ্জ জেলা পুলিশ কর্তৃক আয়োজিত শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে পুলিশ সুপার, মুন্সীগঞ্জ আব্দুল মোমেন পিপিএম এর সভাপতিত্বে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন-অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ), মুন্সীগঞ্জ জনাব সুমন দেব ।

উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন-বাংলাদেশ আনসার বাহিনীর মুন্সীগঞ্জ জেলা এ্যাডজুটেন্ট জনাব হোসনে আরা হাসি। মুন্সীগঞ্জ জেলা পুলিশের উধ্বর্তন কর্মকর্তা বৃন্দ।

মুন্সীগঞ্জ জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি সমর কুমার ঘোষ, সাধারণ সম্পাদক নবীন কুমার রায়।

মুন্সীগঞ্জ জেলা হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি এ্যাডভোকেট অজয় চক্রবর্তী। মুন্সীগঞ্জ জেলা কমিউনিটি পুলিশিং এর আহ্বায়ক অধ্যাপক প্রবীর গাঙ্গুলী প্রমুখ।

মতবিনিময় সভায় পুলিশ সুপার আব্দুল মোমেন পিপিএম তার বক্তব্যে বলেন, মুন্সীগঞ্জ জেলায় অভ্যন্তরীণ পূজা মন্ডপগুলোতে মুন্সীগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে প্রতিটি পূজা মণ্ডপ এলাকায় সর্বোচ্চ আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হবে। পূজা মণ্ডপের স্বাস্থ্যবিধি, সামাজিক ও শারীরিক দূরত্ব নিশ্চিত করতে হবে, আলাদা ভাবে বাহির ও প্রবেশ পথ রাখতে হবে, পুলিশ ও আনসারের পাশাপাশি নিজস্ব স্বেচ্ছাসেবক দিয়ে নিরাপত্তা নিশ্চিত করা সহ পূজায় দর্শনার্থীদের চলাচলের সার্বিক নিরাপত্তার বিষয়ে প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন।