নীলফামারীতে পদমর্যাদা ভিত্তিক প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : গতকাল শনিবার ২ অক্টোব ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার নীলফামারীতে সকাল ১০ ঘটিকায় অনুষ্ঠিত হয় বাংলাদেশ পুলিশের সকল সদস্যের পদমর্যাদাভিত্তিক দক্ষতা উন্নয়ন ও প্রশিক্ষণ কর্মসূচির আওতায় কনস্টেবল/নায়েকদের ০১ সপ্তাহব্যাপী দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কোর্স-২০২১ এর ২য় ব্যাচের উদ্বোধন।


বিজ্ঞাপন

বাংলাদেশ পুলিশের সকল সদস্যের পদমর্যাদাভিত্তিক দক্ষতা উন্নয়ন ও প্রশিক্ষণ কর্মসূচির আওতায় কনস্টেবল/নায়েকদের ১ সপ্তাহব্যাপী দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কোর্স-২০২১ এর ২য় ব্যাচের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার,নীলফামারী মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম,পিপিএম।

এ সময় পুলিশ সুপার,নীলফামারী উপস্থিত বিভিন্ন পদমর্যাদার অফিসার ও প্রশিক্ষণার্থীদের মাঝে তার মূল্যবান বক্তব্যে তিনি বলেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ,বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) এর নির্দেশনা অনুযায়ী পুলিশ সদস্যদের প্রশিক্ষণ কর্মসূচির আয়োজন এর মাধ্যমে দক্ষতা উন্নয়নে জনগণের দোরগোড়ায় পুলিশি সেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে উক্ত প্রশিক্ষণ যথাযথ কার্যকর হবে।

পুলিশ সদস্যদের পদমর্যাদা ভিত্তিক দক্ষতা উন্নয়ন কোর্সের দ্বিতীয় ব্যাচের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোঃ আবদুল্লাহ্ আল-ফারুক (কমান্ড্যান্ট,পুলিশ সুপার) ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার,নীলফামারী, মোহাম্মদ সাইফুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার (সদর), নীলফামারী সহ বিভিন্ন পদমর্যাদার অফিসার ও প্রশিক্ষণার্থীগণ।