দুর্গাপূজা উপলক্ষে সিএমপি’র মতবিনিময়

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : সিলেট মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে এসএমপি সদর দপ্তরের সভাকক্ষে গতকাল শনিবার ২ অক্টোবর ১১ টা ২৫ মিনিটে ঘটিকায় সনাতন ধর্মাবলম্বীদের আসন্ন দুর্গাপূজা ২০২১ উপলক্ষে আইন শৃঙ্খলা সংক্রান্ত এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় উপস্থিত ছিলেন, সিলেট মেট্রোপলিটন পুলিশের কমিশনার নিশারুল আরিফ, সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) পরিতোষ ঘোষ, সিলেট মেট্রোপলিটন পুলিশের সকল উপ-পুলিশ কমিশনার, সকল থানার সহকারী পুলিশ কমিশনার ও ভারপ্রাপ্ত কর্মকর্তাগণ, পূজা উৎযাপন পরিষদের জেলা সভাপতি গোপিকা শ্যাম পুরকায়স্থ মহানগরের সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত সহ, র‌্যাব, ফায়ার সার্ভিস, ডাক্তার, বিদ্যুৎ এর কর্মকর্তা ও বিভিন্ন গোয়েন্দা সংস্থার লোকজন উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন

পূজা উদযাপন পরিষদের পূজা পরিচালনা সংক্রান্ত বক্তব্য শ্রবন ও তাদের পুজা উদযাপনে সকল সহযোগিতা প্রদান সহ সকল স্তরের সার্বিক নিরাপত্তা প্রদানের আশ্বাস প্রদান করা হয়।

পূজাকালীন সময়ে কোন ধরনের শৈতল্য ও কেহ যাতে কোন ঘোলা পানিতে মাছ শিকারের পরিস্থিতি তৈরী করতে না পারে সেই ব্যাপারে গোয়েন্দা নজরধারী বৃদ্ধির জন্য পুলিশ কমিনার কঠোর হুশিয়ারী উচ্চারন করেন।

শারদীয় দুর্গাপূজায় শান্তিপূর্ণ ও উৎসব মুখর পরিবেশ নিশ্চিত করতে সকলকেই ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান জানান।