টেকনাফে ১ কেজি ৫০০ গ্রাম ক্রিস্টাল মেথ আইসসহ আটক ১

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) কর্তৃক পরিচালিত বিশেষ অভিযানে ০১ জন আসামীসহ ৭,৫০,০০,০০০/- (সাত কোটি পঞ্চাশ লক্ষ) টাকা মূল্যমানের ১.৫ কেজি ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করা হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

গোপন তথ্যের ভিত্তিতে বিজিবি’র টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) সদরের একটি বিশেষ টহলদল টেকনাফ উপজেলাস্থ গোদারবিল বাজার সংলগ্ন প্রধান সড়কের পাশে গোপনে কৌশলগত অবস্থান গ্রহণ করে।

বিজিবি টহলদল কয়েকজন সন্দেহভাজন বেসামরিক ব্যক্তিকে উক্ত স্থানে দীর্ঘক্ষণ ঘোরাফেরা করতে দেখে তাদেরকে চ্যালেঞ্জ করলে বর্ণিত ব্যক্তিগণ দ্রুত মোটর সাইকেলযোগে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

পরবর্তীতে বিজিবি টহলদলের ধাওয়া খেয়ে ১ জন দুষ্কৃতিকারী ব্যক্তি মোটর সাইকেল থেকে নেমে গোদারবিল এলাকার তিন তলা বিশিষ্ট একটি বাড়ীতে উঠে যায়।

বিজিবি টহল উক্ত বাড়ীতে তল্লাশী অভিযান পরিচালনা করে বর্ণিত ব্যক্তিকে আটক করতে সক্ষম হয় এবং উক্ত স্থানটি তল্লাশী করে ১টি মোটর সাইকেল ও ২টি প্যাকেট উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত প্যাকেটের ভিতর হতে ৭,৫০,০০,০০০/- (সাত কোটি পঞ্চাশ লক্ষ) টাকা মূল্যমানের ১.৫ কেজি ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করা হয়।

আটককৃত আসামী মোঃ আব্দুল মজিদ (২০), পিতা-হোছেন আলী, মাতা-মোসাঃ জাহানারা বেগম, গ্রাম-মধ্যম গোদারবিল, পোষ্ট-টেকনাফ, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার।

আটককৃত আসামীকে জব্দকৃত ক্রিস্টাল মেথ আইসসহ নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।