চট্টগ্রামে শেখ রাসেল স্কুল ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

অপরাধ খেলাধুলা

নিজস্ব প্রতিনিধি : চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে চট্টগাম মহানগরী ক্রীড়া সংস্থা আয়োজনে এবং সাইফ পাওয়ারটেক লিমিটেড এর আর্থিক সহযোগিতায়, শেখ রাসেল মহানগরী স্কুল ফুটবল টুর্নামেন্ট এর আজকের প্রথম খেলায় দামপাড়া পুলিশ লাইনস মাঠে দুপুর ২টা ৪৫ মিনিটে কালারপোল হাজী ওমরা মিয়া উচ্চ বিদ্যালয় ৮-২ গোলে টিএসপি কমপ্লেক্স সেকেন্ডারি স্কুল কে পরাজিত করে ।


বিজ্ঞাপন

বিজয়ী দলের পক্ষে ,ইফতাহার তিনটি, আরাফাত দুইটি, আব্দুল মতিন দুইটি ও দিদারুল ইসলাম একটি করে গোল করেন।

দিনের দ্বিতীয় খেলায় দামপাড়া পুলিশ লাইনস মাঠে বেলা ২ টা ৪৫ মিনিটে সরাইপাড়া সিটি কর্পোরেশন উচ্চ বিদ্যালয় ২-১ গোলে সিডিএ পাবলিক স্কুল এন্ড কলেজকে পরাজিত করে । বিজয়ী দলের পক্ষে ইয়াছিন আরাফাত ও মোঃ ফয়েজ একটি করে গোল করেন।

দিনের তৃতীয় খেলায় বন্দর হাই স্কুল মাঠে বেলা ২ টা ৪৫ মিনিটে গরীবে নেওয়াজ উচ্চ বিদ্যালয় বনাম একাডেমি ল্যাবরেটরি স্কুল এর খেলাটি ১-১ গোলে ড্র হয়।

পরবর্তিতে ট্রাইব্রেকারে একাডেমি ল্যাবরেটরি কে ৩-১ গোল ব্যবধানে হারিয়ে গরীবে নেওয়াজ উচ্চ বিদ্যালয় জয় লাভ করে। বিজয়ী দলের পক্ষে গোল করেন, মোঃ আলমগীর ইসলাম।

দিনের চতুর্থ খেলায় পাঁচলাইশ উচ্চ বিদ্যালয় বেলা ১ টা ৩০ মিনিটে খেলায় উপস্থিত না হওয়া রহমানিয়া উচ্চ বিদ্যালয় ওয়াকওভারে ০২ পয়েন্ট পেয়ে বিজয়ী হন ।

দিনের পঞ্চম খেলায় মনছুরাবাদ পুলিশ লাইনস মাঠে বেলা ১ টা ৩০ মিনিটে সিএমপি স্কুল এন্ড কলেজ ২-১ গোলে মোস্তফা হাকিম উচ্চ বিদ্যালয় কে পরাজিত করে। বিজয়ী দলের পক্ষে শহীদুল ইসলাম ও ইকবাল হোসেন একটি করে গোল করেন।

দিনের ষষ্ঠ খেলায় মনছুরাবাদ পুলিশ লাইনস মাঠে ৯ অক্টোবর বেলা ২টা ৪৫ মিনিটে ইস্পাহানি পাবলিক স্কুল এন্ড কলেজ ১-০ গোলে আগ্রাবাদ সরকারি কলোনী উচ্চ বিদ্যালয় কে পরাজিত করে।

বিজয়ী দলের পক্ষে এক মাত্র গোলটি করেন আহমেদ সাদিত।