আশুলিয়ায় বিয়ার বিদেশী মদসহ গ্রেফতার ২

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, র‌্যাব এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে।


বিজ্ঞাপন

সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূলের পাশাপাশি মাদক দ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ নেশার মরণ ছোবল থেকে তরুণ সমাজকে রক্ষা করার জন্য র‌্যাব সদা তৎপর।

এরই ধারাবাহিকতায় গত সনিবার ৯ রাত ১০ টা ৫০ মিনিটের সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল রাজধানীর আশুলিয়া থানাধীন খেজুরটেক এলাকায় অভিযান পরিচালনা করে ৬০৯ ক্যান বিয়ার, ৩ বোতল বিদেশী মদ, ১ টি মোটরসাইকেল, ৪ টি মোবাইলসহ নিম্নোক্ত ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সমর্থ হয় গ্রেফতার কৃত রা যথাক্রমে,

তাপস পাল (৩০), জেলা- ঢাকা। এবং মোঃ মাহবুবুল আলম (২৪), জেলা- ঢাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, ধৃত আসামীদ্বয় এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা নবীনগর এলাকার আশে পাশে অবৈধ মাদকদ্রব্য বিক্রয় করে বিভিন্ন কলেজ-বিশ^বিদ্যালয়ের ছাত্রদের নেশায় আসক্ত করত।

ফলে কলেজ-বিশ্ববিদ্যালয়ের তরুন শিক্ষার্থীরা নেশাগ্রস্থ্য হওয়ায় বিপদগামীসহ বিভিন্ন ধরনের অপরাধের সাথে জড়িয়ে পড়ছে।

জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, ধৃত আসামিদ্বয় দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে কৌশলে ঢাকা শহরের বিভিন্ন স্থান হতে বিয়ার ও বিদেশী মদ পাইকারী দরে ক্রয় করে নবীনগরসহ বিভিন্ন এলাকায় মাদক বিক্রয় করে আসছিলো।
উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

অদূর ভবিষ্যতে এরূপ মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-৪ এর জোড়ালো সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে।