এসএমপি’র জনসচেতনতা মুলক প্রচারণা

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : সোমবার ১১ অক্টোবর বেলা ১২ টায় এসএমপি হেডকোয়ার্টার্স এর কনফারেন্স রুমে The Asia Foundation এবং IDEA এর যৌথ উদ্যোগে “Lessons Learned and Knowledge Sharing Workshop”এর আওতায় সিলেট মেট্রোপলিটন এলাকায় কমিউনিটি পুলিশিং ফোরাম, উঠান বৈঠক, উগ্রবাদ ও সহিংসতা নিরসনে পুলিশি সহযোগিতা, আইন-শৃঙ্খলা অপরাধ নিয়ন্ত্রণে জনসচেতনতা বিষয়ক একটি সেমিনার অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পুলিশ কমিশনার মোঃ নিশারুল আরিফ।


বিজ্ঞাপন

সভায় উপস্থিত ছিলেন এসএমপি‘র অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) পরিতোষ ঘোষ, উপ-পুলিশ কমিশনার (সদর)মোঃ কামরুল আমিন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ, উপ-পুলিশ কমিশনার (ডিবি) তোফায়েল আহমেদ, উপ-পুলিশ কমিশনার (উত্তর) আজবহার আলী শেখ পিপিএম, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোঃ সোহেল রেজা পিপিএম, উপ-পুলিশ কমিশনার (পিওএম) মোঃ জাবেদুর রহমান সহ সকল অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার ও সকল থানার অফিসার ইনচার্জগণ।

দ্যা এশিয়া ফাউন্ডেশন এর সিনিয়র প্রোগ্রাম অফিসার মনিটরিং এন্ড ইভ্যালুয়েশন মোঃ জয়নাল আবেদীন, মোঃ হামিদুর হক প্রোগ্রাম অফিসার পিইএসিই, সুদিপ্ত চৌধুরী প্রোগ্রাম কো- অরডিনেট পিইএসিই-দের সার্বিক উপস্থাপনায় আলোচনা অনুষ্ঠানের বিভিন্ন বিষয়ে আলোকপাত এবং মতামত প্রকাশ করা হয়।