শেখ রাসেল মহানগরী স্কুল ফুটবল টুর্নামেন্ট’র খেলা অনুষ্ঠিত

খেলাধুলা

নিজস্ব প্রতিনিধি : চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে চট্টগাম মহানগরী ক্রীড়া সংস্থা আয়োজনে এবং সাইফ পাওয়ারটেক লিমিটেড এর আর্থিক সহযোগিতায় শেখ রাসেল মহানগরী স্কুল ফুটবল টুর্নামেন্ট এর আজকের প্রথম খেলায় এসএএফ মাঠে সকাল ৯ টায় গরীবে নেওয়াজ উচ্চ বিদ্যালয় ৫-০ গোলে রাহমানিয়া উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে এবং “ঘ” গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে প্রি- কোয়াটার ফাইনালে উত্তীর্ণ হয় এবং ঐ গ্রুপের রানার আপ হয় একাডেমি ল্যাবরেটরি স্কুল। বিজয়ী দলের পক্ষে,আলমগীর ইসলাম তিনটি, রাহাদ আল ফয়েত, আরমান একটি করে গোল করেন।


বিজ্ঞাপন

দিনের ২য় খেলায় বন্দর হাই স্কুল মাঠে বেলা ২ টায় খান সাহেব আবদুল হাকিম উচ্চ বিদ্যালয় ২-১ গোলে সেন্ট্রাল পাবলিক স্কুল এন্ড কলেজ কে পরাজিত করে “ক” গ্রুপ চ্যাম্পিয়ন হয় এবং সেন্ট্রাল পাবলিক স্কুল এন্ড কলেজ “ক” গ্রুপের রানার আপ হয়ে প্রি- কোয়ার্টার ফাইনালে উর্ত্তীণ হয় । বিজয়ী দলের পক্ষে খাইরুল ইসলাম, কাউছার একটি করে গোল করেন।

দিনের তৃতীয় খেলায় বন্দর হাই স্কুল মাঠে দুপুর ২ টা ৪৫ মিনিটে টিএসপি কমপ্লেক্স সেকেন্ডারি স্কুল ১-০ গোলে সিডিএ পাবলিক স্কুল এন্ড কলেজ কে পরাজিত করে । বিজয়ী দলের পক্ষে একমাত্র গোলটি করেন অমিতাভ বড়ুয়া।

দিনের চতুর্থ খেলায় পিওএম মাঠে বেলা ১টা ৩০ মিনিটে নাছিরাবাদ সরকারি উচ্চ বিদ্যালয় ৪-২ গোলে দিলোয়ারা জাহান মেমোরিয়াল স্কুল এন্ড কলেজ কে পরাজিত করে । বিজয়ী দলের পক্ষে আতাউল দুইটি, জুবায়ের ও আমির খসরু একটি করে গোল করেন।

দিনের পঞ্চম খেলায় পিওএম মাঠে বেলা ২ টা ৪৫ মিনিটে কালাপোল হাজী মোহাম্মদ ওমরা মিয়া চৌং বহুমুখী উচ্চ বিদ্যালয় ৮-০ গোলে সরাইপাড়া সিটি কর্পোরেশন উচ্চ বিদ্যালয় কে পরাজিত করে “গ” গ্রুপের চ্যাম্পিয়ন হয়ে প্রি- কোয়ার্টার ফাইনালে উর্ত্তীণ হয় এবং ঐ গ্রুপের টিএসপি কমপ্লেক্স সেকেন্ডারি স্কুল রানার আপ হয়। বিজয়ী দলের পক্ষে মিজবাতুল ইসলাম হেট্রিক সহ চারটি, দিদারুল ইসলাম দুইটি, সাকিব ও আরাফাত হোসেন একটি করে গোল করেন ।

দিনের ষষ্ঠ খেলায় মনছুরাবাদ পুলিশ লাইন্স মাঠে বেলা ১ টা ৩০ মিনিটে আগ্রাবাদ সরকারি কলোনী উচ্চ বিদ্যালয় ২-০ গোলে মোস্তফা হাকিম উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে । বিজয়ী দলের পক্ষে রাকিবুল হাকিম, ইয়াছিন একটি করে গোল করেন।

দিনের সপ্তম খেলায় মনছুরাবাদ পুলিশ লাইন্স মাঠে বেলা ২ টা ৪৫ মিনিটে ইস্পাহানি পাবলিক স্কুল এন্ড কলেজ বনাম সিএমপি স্কুল এন্ড কলেজের খেলাটি ড্র হয়। পরবর্তীতে ট্রাইব্রেকারে ইস্পাহানি পাবলিক স্কুল এন্ড কলেজ ৬-৫ গোলে বিজয়ী হয়।

দিনের ৮, ম খেলায় এসএএফ মাঠে পাঁচলাইশ উচ্চ বিদ্যালয় খেলার নির্ধারিত সময়ে না আসায় একাডেমি ল্যবরেটরি স্কুল কে বিজয়ী ঘোষণা করা হয়েছে।