সনাতন ধর্মাবলম্বীদের কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দীন নাছিমের শুভেচ্ছা

রাজনীতি

নিজস্ব প্রতিবেদক : ধানমন্ডি সার্বজনীন পূজা উদযাপন কমিটি কর্তৃক কলাবাগান স্টাফ কোয়ার্টার মাঠে আয়োজিত শারদীয় দূর্গোৎসবে গতকাল বুধবার ১৩ অক্টোবর রাত ৮ টায় সনাতন ধর্মাবলম্বীদের সাথে দূর্গোৎসবের শুভেচ্ছা বিনিময় ও পূজা মন্ডপ ঘুরে দেখেন বাংলাদেশ আওয়ামী লীগের বিপ্লবী যুগ্ম সাধারণ সম্পাদক, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি জননেতা কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দীন নাছিম।


বিজ্ঞাপন

এসময় পূজা উদযাপন কমিটির সভাপতি শ্রী শৈলেন্দ্র নাথ সাহার সভাপতিত্বে অনুষ্ঠিত সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন জননেতা কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দীন নাছিম, তিনি বলেন ধর্ম যার যার উৎসব সবার, সাম্প্রদায়িক সম্প্রীতির যে বাংলাদেশ সে মর্যাদা আমরা রক্ষা করতে পারবো। তিনি সকলকে মহা অষ্টমীর শুভেচ্ছা জানান। তিনি বলেন আওয়ামী লীগ জন্মলগ্ন থেকেই অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী।

সার্বজনীন এ উৎসব আগামীতে আরও বেশি সুন্দর, আরো বেশি কলোবরে পালিত হতে পারে সে ক্ষেত্রে আমাদের আন্তরিক প্রচেষ্টা থাকবে।

দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা আপনাদের সাথে আছেন। এ উৎসব বাঙালির উৎসব। এ উৎসবে হিন্দু মুসলিম সবাই আসে আগামীতেও আসবে।জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়বো।

সাম্প্রদায়িক সম্প্রীতির উপরে কেউ আঘাত করুক সেটা আমরা আমাদের জীবন দিয়ে হলেও সে আঘাত মোকাবেলা করবো। এটাই আমাদের জাতির পিতার আদর্শ। এটাই আমাদের দীক্ষা।

আরও বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক জননেতা আফজালুর রহমান বাবু।

তিনি সকলকে শারদীয় দূর্গোৎসবের শুভেচ্ছা জানান এবং স্বেচ্ছাসেবক লীগের সকল নেতাকর্মীকে সাম্প্রদায়িক অপশক্তি চক্রের অপতৎপরতা রুখে দিতে সবসময় সজাগ থাকার আহবান জানান।
সঞ্চালনা করেন পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক সমেন সাহা।

এসময় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ কমিটির সদস্য নির্মল গোস্বামী, স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি সৈয়দ নাসির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল সায়েম, আরিফুর রহমান টিটু, শিল্প বিষয়ক সম্পাদক নজিবুর রহমান নিপু, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম গাফফারী রাসেল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার কোবাদ হোসেন, উপ -দপ্তর সম্পাদক অ্যাডঃ মোঃ মনির হোসেন, উপ ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক মূর্তুজা হায়দার শরীফ, উপ শিশু ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক মেহেদী শিকদার, উপ মানব সম্পদ বিষয়ক সম্পাদক ফারুক হোসেন মুন্না,উপ মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান আসাদ,১৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাবু সহ কেন্দ্রীয় ও স্থানীয় স্বেচ্ছাসেবক লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী।