রংপুর রেঞ্জ আন্তঃজেলা ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন

খেলাধুলা

নিজস্ব প্রতিনিধি : রবিবার ২৪ অক্টোবর পুলিশ লাইন্স নীলফামারী মাঠে সন্ধ্যা ৭ টায় পুলিশ সুপার,নীলফামারী মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম,পিপিএম রংপুর রেঞ্জ আন্তঃজেলা ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২১ এর শুভ উদ্বোধন করেন।


বিজ্ঞাপন

রংপুর রেঞ্জ আন্তঃজেলা ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২১ এর উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত খেলোয়াড়, রেফারি ও দর্শকদের উদ্দেশ্যে পুলিশ সুপার,নীলফামারী বলেন সুস্থ দেহ,সুস্থ মন,সুস্থ পরিবেশ একটি সমাজের জন্য কাঙ্ক্ষিত বিষয়।

আর সুস্থ পরিবেশের জন্য প্রয়োজন খেলাধুলায় উৎকর্ষতা এবং খেলার পরিবেশ তৈরি করা। এ ধরনের পরিবেশে ব্যক্তি ও সমাজের শৃঙ্খলা এবং অপরাধ প্রবণতা কমবে।

সবশেষে পুলিশ সুপার ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন এর সঙ্গে সংশ্লিষ্ট সকল কর্মকর্তা ও কর্মচারী, খেলোয়ার,রেফারি সহ সংশ্লিষ্ট সকলকে অংশগ্রহণের জন্য তিনি সকলকে ধন্যবাদ জানান ।

রংপুর রেঞ্জ আন্তঃজেলা ব্যাডমিন্টন টুর্ণামেন্টে-২০২১ এর উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মোহাম্মদ সাইফুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার (সদর), নীলফামারী, মোহাম্মদ সারোআর আলম, অতিরিক্ত পুলিশ সুপার,(সৈয়দপুর-সার্কেল) নীলফামারী, আলী মোহাম্মদ আব্দুল্লাহ, সহকারি পুলিশ সুপার,(ডোমার-সার্কেল), নীলফামারী, সংশ্লিষ্ট দপ্তরের অন্যান্য কর্মকর্তাগণ ।

উদ্বোধনী প্রথম দ্বৈত খেলায় জেলা পুলিশ রংপুর দলকে (২-০)সেটে হারিয়ে জেলা পুলিশ কুড়িগ্রাম জয় লাভ করে। দ্বিতীয় দ্বৈত খেলায় জেলা পুলিশ দিনাজপুর দলকে (২-০ সেটে হারিয়ে জেলা পুলিশ ঠাকুরগাঁও জয় লাভ করে।

প্রথম একক খেলায় কুড়িগ্রাম জেলা পুলিশ দল (২-১) সেটে হারিয়ে জেলা পুলিশ রংপুর জয় লাভ করে।