টেকনাফে ১০ হাজার পিস ইয়াবাসহ আটক ২

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর টেকনাফ ব্যাটালিয়ন কর্তৃক ২ জন আসামী সহ ৩০,০০,০০০ (ত্রিশ লক্ষ) টাকা মূল্যমানের ১০,০০০ (দশ হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

বিজিবি’র টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, গতকাল রবিবার ২৪ অক্টোবর সন্ধ্যায় অধীনস্থ শীলখালী অস্থায়ী চেকপোস্টের সম্মুখে টেকনাফ-কক্সবাজার মেরিন ড্রাইভ সড়ক দিয়ে একটি গাড়ীতে করে টেকনাফ হতে কক্সবাজারে মাদক দ্রব্য পাচার হতে পারে।

উক্ত তথ্যের ভিত্তিতে শীলখালী অস্থায়ী চেকপোস্টে যথারীতি একটি টহলদল নিয়মিত যানবাহন তল্লাশীর কার্যক্রম পরিচালনাকালে আনুমানিক সন্ধ্যা ৭ টায় মেরিন ড্রাইভ সড়ক দিয়ে টেকনাফ হতে কক্সবাজারগামী সন্দেহভাজন প্রাইভেটকার আসলে তা তল্লাশীর জন্য থামানো হয়।

পরবর্তীতে বর্ণিত প্রাইভেটকারের চালক এবং পাশের সীটে আরোহিত ব্যক্তির আচরণ সন্দেহজনক হওয়ায় তাদেরকে জিজ্ঞাসাবাদ এবং পুঙ্খানুপুঙ্খভাবে তল্লাশী করতঃ পিছনের চাকার ভিতরে অভিনব পদ্ধতিতে ফিটিং অবস্থায় ৩০,০০,০০০ (ত্রিশ লক্ষ) টাকা মূল্যমানের ১০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এছাড়া বর্ণিত গাড়ীতে করে অবৈধ মাদকদ্রব্য (ইয়াবা ট্যাবলেট) বহনের দায়ে উক্ত গাড়ীটিও জব্দ করা হয়।

আটককৃত আসামীরা হলো-(১) রনি শেখ (২৬), পিতা-মৃত আমজাদ শেখ, মাতা-ফুল ভানু, গ্রাম-যাত্রাপুর, পোস্ট- যাত্রাপুর, থানা- বাগেরহাট সদর, জেলা- বাগেরহাট। এবং (২) মোঃ ইলিয়াস (২০), পিতা-মোঃ খোরশেদ আলম, মাতা-মোছাঃ রেজিয়া খাতুন, গ্রাম- উত্তর গোপাল নগর, পোস্ট-বামিশা, থানা-কুমিল্লা সদর দক্ষিণ, জেলা-কুমিল্লা।

আটককৃত আসামীদেরকে জব্দকৃত ইয়াবা ট্যাবলেট ও প্রাইভেটকারসহ নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।