ডামুড্যায় পুলিশ-শিক্ষক-শিক্ষার্থী বন্ধুসভা অনুষ্ঠিত

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : বুধবার বেলা সাড়ে ১১টায় ১-নং ডামুড্যা পৌরসভা বিট পুলিশিং, ডামুড্যা থানা পুলিশের আয়োজনে ইভটিজিং, মাদক, জুয়া, বাল্যবিবাহ, জঙ্গিবাদ, ধর্ষণ ও সাম্প্রদায়িক সম্প্রীতি সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধিকল্পে “পুলিশ-শিক্ষক-শিক্ষার্থী বন্ধুসভা” অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

উক্ত পুলিশ-শিক্ষক-শিক্ষার্থী বন্ধুসভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষক-শিক্ষার্থীদের সাথে মতবিনিময় ও ইভটিজিং, মাদক, জুয়া, বাল্যবিবাহ, জঙ্গিবাদ, ধর্ষণ ও সাম্প্রদায়িক সম্প্রীতি সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধিকল্পে আলোচনা করেন পুলিশ সুপার, শরীয়তপুর এস. এম. আশরাফুজ্জামান।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন পুলিশ-শিক্ষক-শিক্ষার্থী বন্ধুসভার মাধ্যমে সকলে একসাথে মিলে সকল প্রকার অন্যায়ের বিরুদ্ধে কাজ করতে হবে। সকলকে সচেতন হতে হবে এবং পুলিশ-শিক্ষক-শিক্ষার্থীর মধ্যে সেতুবন্ধন গড়তে চান পুলিশ সুপার।

এছাড়াও তিনি সকল প্রকার অপরাধের তথ্য পুলিশকে জানানোর কথা বলেন এবং মাদক, জুয়া, ইভটিজিং, বাল্যবিবাহ, জঙ্গিবাদ, নারী ধর্ষণ ও নির্যাতনের বিরুদ্ধে কঠোর আইনী ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান পুলিশ সুপার।

এছাড়াও এ সময় উপস্থিত সকলে পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন এবং উক্ত কলেজের শিক্ষার্থীদের অংশগ্রহনে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ জহিরউল্লাহ, অধ্যক্ষ, সরকারী পূর্ব মাদারীপুর কলেজ, ডামুড্যা, শরীয়তপুর, রেজাউল করিম রাজা ছৈয়াল, মেয়র, ডামুড্যা পৌরসভা, শরীয়তপুর, হুমায়ুন কবির বাচ্চু ছৈয়াল, সভাপতি, উপজেলা আওয়ামীলীগ, ডামুড্যা, শরীয়তপুর, আব্দুর রহমান বাবলু সিকদার, সাধারণ সম্পাদক, উপজেলা আওয়ামী লীগ, ডামুড্যা, শরীয়তপুর, ডা. শেখ মোস্তফা খোকন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, ডামুড্যা, শরীয়তপুর, শরীয়তপুর, মোঃ এনামুল হক ইমরান, সভাপতি, ডামুড্যা উপজেলা ছাত্রলীগ, ডামুড্যা, শরীয়তপুরসহ বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রীবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, মোঃ শরীফ আহমেদ, অফিসার ইনচার্জ, ডামুড্যা থানা, শরীয়তপুর।