দিনাজপুরে ৩০০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ১

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : সম্প্রতি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, দিনাজপুর জেলা কার্যালয়ের সহকারি পরিচালক মোঃ রাজিউর রহমানের নেতৃত্বে এবং জেলা কার্যালয়ের সকল সদস্যদের সমন্বয়ে দিনাজপুর সদর উপজেলার জালিয়া পাড়া উমর পাইল (সিয়াম ফিলিং এর সামনে) এলাকায় অভিযান পরিচালনা করে।


বিজ্ঞাপন

উক্ত অভিযান পরিচালনা কালে ৩ হাজার পিস ইয়াবাসহ মাদক সম্ম্রাজ্ঞী আরিফা বেগম গ্রেফতার করেছে।

ঘটনা সূত্রে জানা যায় যে, দিনাজপুর সদরের ভাটপাড়া এলাকার মোঃ শাহাজান সরকা (কবিরাজ) এর স্ত্রী মোছাঃ আরিফা বেগম (৪৯) দীর্ঘ দিন ধরে মাদক চোরাচালানের সাথে সম্পৃক্ত রয়েছে। সে উক্ত এলাকায় মাদক সম্রজ্ঞী আরিফা নামে পরিচিত।

আরিফা দীর্ঘদিন ধরে সু-কৌশলে এক স্থান থেকে অন্যান্য স্থানে মরন নেশা মাদক সরবরাহ করে চলেছে। তার বিরুদ্ধে দিনাজপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে পূর্বের ২ টি নিয়মিত মামলা রয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে জালিয়া পাড়া উমর পাইল (সিয়াম ফিলিং এর সামনে) ঢাকা থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহণ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর দিনাজপুর জেলা কার্যালয়ের একটি দল বাসটি আটক করে মহিলা সিপাহী দ্বারা মোছাঃ আরিফা বেগম (৪৯) এর দেহ তল্লাশী করলে তার কাছে ৩ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

মাদক সম্রজ্ঞী আরিফা বেগম (৪৯) কে ৩ হাজার পিস ইয়াবা সহ আটকের পর তার বিরুদ্ধে দিনাজপুর কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।