বরগুনায় খাদ্যের নিরাপদতা শীর্ষক স্কুল সেমিনার অনুষ্ঠিত

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : বৃহস্পতিবার ২৮ অক্টোবর মুজিববর্ষের কর্মসূচী হিসেবে কোভিড ১৯ এর স্বাস্থ্যবিধি অনুসরণ করে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ, জেলা কার্যালয়, বরগুনা এর আয়োজনে” বরগুনা জিলা স্কুল”- এ স্কুল পর্যায়ে নিরাপদ খাদ্যের বিষয়ে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে ” খাদ্যের নিরাপদতা শীর্ষক স্কুল সেমিনার-২০২১” অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ জসিম উদ্দিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী জেলা শিক্ষা অফিসার মোঃ শাহাদাৎ হোসেন , সভাপতিত্ব করেন আবুল কালাম, প্রধান শিক্ষক, বরগুনা জেলা স্কুল। মূল প্রবন্ধ উপস্থাপন করেন জেলা নিরাপদ খাদ্য অফিসার মোহাম্মদ বশির আহম্মেদ ।

অনুষ্ঠানে নিরাপদ খাদ্য বিষয়ক বিভিন্ন দিকনির্দেশনা দেওয়া হয় এবং বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ প্রতিষ্ঠার উদ্দেশ্য-কাজ ও অন্যান্য শিক্ষামূলক তথ্য শিক্ষার্থীদের দেয়া হয়। পাশাপাশি নিরাপদ খাদ্য বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শন করা হয়।

বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের জারিকৃত গণবিজ্ঞপ্তি, ভিন্ন ভিন্ন জনসচেতনতামূলক পোষ্টার ও লিফলেট ইত্যাদি স্কুল কর্তৃপক্ষের মাধ্যমে শিক্ষার্থীদের হাতে তুলে দেয়া হয়।