নির্বাচন হবে শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষ

অপরাধ

নিজস্ব প্রতিবেদক : বৃহস্পতিবার, ২৮ অক্টোবর সকাল ১১ টায় জেলা শিল্পলা একাডেমি বরিশালে উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসারের কার্যালয় বরিশাল সদরের আয়ােজনে ২য় পর্যায়ের ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন- ২০২১ উপলক্ষে বরিশাল সদর উপজেলার সকল পদের প্রতিদ্বন্দী প্রার্থীদের সাথে আচরণ বিধি ও আইন শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্যে এ কথা বলেন পুলিশ কমিশনার বিএমপি মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার ।


বিজ্ঞাপন

এ সময় তিনি আগত প্রার্থীদের উদ্দেশ্যে বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন হবে শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষ; যদি কোন দুষ্কৃতিকারী নির্বাচনের আগে কিংবা পরে কোন ধরনের বিশৃঙ্খলা ঘটানোর চেষ্টা করে, নির্বাচনকে প্রভাবিত করার চেষ্টা করে, তবে তার যত রংবেরঙের পরিচয়ই থাকুক না কেন তার বিরুদ্ধে কঠোরভাবে আইন প্রয়োগ করা হবে।

এ-সময় তিনি আরো বলেন, আপনারা এখানে যে সকল প্রার্থীরা উপস্থিত রয়েছেন তাদের মধ্যে কেউ নির্বাচিত হবেন আবার কেউ হবেন না। কিন্তু এই সমাজের জন্য, এই রাষ্ট্রের জন্য বিজয়ী এবং বিজেতা আপনারা সকলেই কিন্তু অত্যন্ত গুরুত্বপূর্ণ।

আপনারা প্রত্যেকেই কিন্তু এক একজন সামাজিক নেতা। সমাজকে এগিয়ে নেওয়ার জন্য, সমাজের কল্যাণ সাধনের জন্য আপনাদের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ।

তাই নির্বাচিত হন কিংবা না হন, এই শহরটাকে সুন্দর করার জন্য, এই দেশটাকে সুন্দর করার জন্য আপনারা একে অপরের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাবেন।

এ-সময় আরো উপস্থিত ছিলেন সাইফুল হাসান বাদল (অতিরিক্ত সচিব) বিভাগীয় কমিশনার বরিশাল, মােঃ জামিল হাসান অতিরিক্ত ডিআইজি বিপিএম (সেবা), পিপিএম, অধিনায়ক র‍্যাব-৮, বরিশাল, উপ-পুলিশ কমিশনার উত্তর মোহাম্মদ জাকির হােসেন মজুমদার পিপিএম-সেবা, উপ-পুলিশ কমিশনার দক্ষিণ মােঃ আলী আশরাফ ভুঞা বিপিএম-বার, রকিবুর রহমান খান অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট বরিশাল, মােঃ আলাউদ্দিন আঞ্চলিক নির্বাচন অফিসার, বরিশাল অঞ্চল, মােহাম্মদ নুরুল আলম সিনিয়র জেলা নির্বাচন অফিসার, বরিশাল সহ বিভিন্ন দপ্তরের প্রতিনিধি ও সকল পদের প্রতিদ্বন্দী প্রার্থীগণ।

এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।