ইউনিয়নবাসীর প্রতি বর্তমান চেয়ারম্যান ও স্বতন্ত্র প্রার্থীর বিনীত অনুরোধ

সারাদেশ

নড়াইল প্রতিনিধি : নড়াইল সদর থানার ১২ নং বিছালী ইউনিয়ন এর বর্তমান চেয়ারম্যান আনিসুল ইসলাম আনিস ১২নং বিছালী ইউনিয়নবাসীর উদ্দেশ্য আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন সম্পর্কে বিভিন্ন রকম অপপ্রচার সম্পর্কে বলেন, “প্রিয় বিছালী ইউনিয়নবাসী, আপনারা জানেন, ইউপি নির্বাচনকে কেন্দ্র করে কেউ কেউ খালপাড়ের এপার ওপারের যুদ্ধ বলে প্রচারণা চালিয়ে বিভেদ সৃষ্টি করে আমাদের হিন্দু ও মুসলিম সম্প্রদায়কে আলাদা করে ঘোলা-পানিতে মাছ শিকারের পায়তারা করছেন।


বিজ্ঞাপন

শুধুমাত্র ব্যক্তিগত স্বার্থের জন্য তারা এভাবে নির্বাচনী উদ্দেশ্য হাসিলের জন্য আমাদের ইউনিয়নের মানুষের মধ্যে বিভেদ সৃষ্টি করে আমাদের হিন্দু ও মুসলিম সম্প্রদায়ের মধ্যে বিভেদ তৈরি করে ইউনিয়নবাসীকে আলাদা করতে চায়।

১১ তারিখ ইউপি নির্বাচনের পর আমরাতো-আমরাই হিন্দু মুসলিম ভাই-ভাই। আমরা কোনোভাবেই খালপাড়ের এপারের-ওপারের লোক নই। আমরা সবাই বিছালী ইউনিয়নের লোক এটাই আমাদের গর্ব আমাদের বড়ো পরিচয় । তাই আপনারা সবসময় সজাগ দৃষ্টি রাখবেন কোন অপপ্রচারে বিভ্রান্ত হবেন না, আপনারা কোন অপশক্তির কাছে মাথা নত করবেন না।

কোনো ষড়যন্ত্রের কাছে কেউ মাথা নত করবেন না। ধৈর্য ধরে আপনাদের পছন্দের ও যোগ্য প্রার্থীর পক্ষে কাজ করুন।

কোনো বাঁধা, ষড়যন্ত্র বা হুমকি-ধামকিতে বিছালী ইউনিয়নের হিন্দু-মুসলিম সাধারন মানুষ নিজেরা নিজেদের আলাদা চোখে না দেখে ভাই-ভাই এর সম্পর্ককে বজায় রেখে চলবেন কেউ কোন কারণে কাউকে দূরে ঠেলে দেবো না আপনাদের নিকট আমার একমাত্র চাওয়া ”

ইউনিয়নের বিভিন্ন এলাকায় ঘুরে দেখা গেছে, ১২ নং বিছালী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান এস.এম আনিসুল ইসলামের নেতৃত্বের প্রতি ইউনিয়নবাসীর বিশ্বাস ও আস্থা রয়েছে।
এলাকার জনসাধারণের একটা ই দাবি তাহলো ১১ নভেম্বর মোটরসাইকেল মার্কায় ভোট প্রদান করে আনিসুল ইসলাম আনিসকে জয়যুক্ত করা।

একটি সুত্রের দাবি ইউনিয়ন পরিষদের নির্বাচন কে কেন্দ্র করে কতিপয় সুবিধাভোগী মহল খালপাড়ের, এপারের-ওপারের লোক বলে বিভেদ সৃষ্টি করে নিজের ফয়দা লোটার চেষ্টা করছে ।

নাম প্রকাশে অনিচ্ছুক এলাকার জনৈক ব্যাক্তি জানান, দীর্ঘদিন ধরে এলাকার হিন্দু-মুসলিম মিলে মিশে ভাই-ভাইয়ের মতো বিছালী ইউনিয়নে বসবাস করে আসছে তাদের ভেতরে কোন ভেদাভেদ নেই । আনিসুল ইসলাম আনিস ১২ নং বিছালী ইউনিয়নবাসীর সাথে ছিলেন-আছেন এবং থাকবেন বলেও তিনি জানান।