আমরা কথায় নয় কাজের মধ্য দিয়ে এগিয়ে যেতে চাই-তথ্য প্রতিমন্ত্রী

সারাদেশ

 

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা: মুরাদ হাসান এমপি বলেছেন, রক্ত দিয়ে জীবন দিয়ে আমরা আমাদের স্বাধীনতা কিনে এনেছি। আমরা কারো দয়া মায়া নেইনি। দান দয়া নেওয়ার মানুষ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নন। বঙ্গবন্ধু কন্যাও নন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা কারো দয়া দান ভিক্ষা করে না।


বিজ্ঞাপন

শনিবার জামালপুরের সরিষাবাড়ী পৌরসভার মেয়রের সু-সজ্জিত ও অত্যাধুনিক অফিস কক্ষের শুভ উদ্বোধনের উদ্বোধক হিসেবে তার বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, জিয়া সাব ও বেগম জিয়া সাব দয়া, খয়রাত, ভিক্ষা ও এতিমের টাকা লুটপাট আর হজ্বের নামে হাজার হাজার সুটকেস ভর্তি টাকা বিদেশে পাচার করেছে।সব কিছুর প্রমাণ আমাদের কাছে আছে বলে তার বক্তব্যে বলেছেন। আমরা কথায় নয় কাজের মধ্য দিয়ে এগিয়ে যেতে চাই। আমাদের প্রথম কাজ পৌরসভার বাসস্ট্যান্ডের নির্মাণ কাজ শুরু করতে হবে। সরিষাবাড়ী উপজেলা বাংলাদেশের মধ্যে এক নম্বর মডেল উপজেলা হবে।
উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে সরিষাবাড়ী পৌরসভার মেয়র মনির উদ্দিনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি বীরমুক্তিযোদ্ধা এম এ লতিফ,উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসা,সহকারী কমিশনার(ভূমি) ফাইযুল ওয়াসীমা নাহাত,সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক,কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল সহ দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। এর আগে সরিষাবাড়ী থানায় ব্যাডমিন্টন টুর্ণামেন্ট খেলার উদ্বোধন ও শিমলা বাজার ইস্পাহানী আবাসিক এলাকায় এক হাজার মিটার আরসিসি ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করেন।